Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২য় ওভারেই ৪ বলের ব্যবধানে প্যাভিলিয়নে তামিম-সাকিব

স্পোর্টস ডেস্ক
২৫ মে ২০২১ ১৩:২৭

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে ব্যাট করতে নেমে ঝড়ো শুরু করেন তামিম ইকবাল। তবে খুব বেশি সময় উইকেটে টিকতে পারেননি তামিম। ইনিংসের দ্বিতীয় ওভারেই ফিরতে হয় তামিমকে। আর তিন বল পরে তামিমের দেখানো পথেই হাটেন সাকিব আল হাসানও।

ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম বলেই চার হাঁকান তামিম। পরের বলেও বাউন্ডারি মেরে দারুণ সূচনার জানান দেন তামিম। টানা তৃতীয় বলেও উদানাকে চার মেরে দলকে ঝড়ো শুরু এনে দেন টাইগার অধিনায়ক। ঠিক যখনই মনে হচ্ছিল তবে অতিরিক্ত আক্রমণাত্মক খেলতে গিয়েই কিনা পথ হারালেন টাইগার অধিনায়ক।

বিজ্ঞাপন

দ্বিতীয় ওভারে বল হাতে আসেন চামারা। প্রথম বলেই তামিমের পায়ে আঘাত হানেন। আর আপিলে ফেটে পড়ে গোটা লংকান দল। তবে আম্পায়ার নট আউটের জানান দিলেও চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় লংকানরা। রিভিউতে জিতে যায় লংকানরা। সিদ্ধান্ত বদল করতে বাধ্য হন আম্পায়ার। দলীয় ১৫ রানের মাথায় ব্যক্তিগত ১৩ রানে আউট হয়ে ফিরতে হয় তামিম ইকবালকে।

এরপর উইকেটে আসেন সাকিব আল হাসান। তবে সর্বসাকুল্যে তিনি ক্রিজে থাকতে পারেন মাত্র তিন বল। চামারার করা চতুর্থ বলে আবারও এলবিডাব্লিউর আবেদন। এবার সরাসরি আঙুল তুলে আম্পায়ার আউটের সিদ্ধান্ত জানিয়ে দেন। আর তাতেই শূন্যতেই ফিরতে হয় সাকিবকে। দলীয় মাত্র ১৫ রানেই দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৪ ওভারে ২ উইকেটে ১৬ রান। উইকেটে আছেন, লিটন দাস (১) এবং মুশফিকুর রহিম (০)।

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টপ নিউজ তামিম ইকবাল বাংলাদেশ বনাম শ্রীলংকা সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর