Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের এমন বিজয় মানতে পারছেন না জয়াসুরিয়া


২৭ মে ২০২১ ২০:০৭

নিজে যখন ক্রিকেট খেলতেন বাংলাদেশকে শ্রীলংকা তখন হারাতো বলে কয়ে। খেলোয়াড়ি জীবনে বাংলাদেশের বিপক্ষে শ্রীলংকার সহজ জয় দেখতেই অভ্যস্ত ছিলেন সনাৎ জয়াসুরিয়া। কিন্তু এখন আর সেই দিন নেই। বিশ্ব ক্রিকেটে কোমড় সোজা করে দাঁড়িয়েছে বাংলাদেশ। ওয়ানডেতে এখন যে কোনো কন্ডিশনেই চ্যালেঞ্জিং প্রতিপক্ষ বাংলাদেশ, দেশের মাটিতে টাইগাররা আরও শক্ত। অন্য দিকে শ্রীলংকারও আগের সেই তেজ নেই। দুই মিলিয়ে বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডে সিরিজ হারের তেতো স্বাদ পেতে হলো শ্রীলংকাকে।

বিজ্ঞাপন

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এই মুহূর্তে বাংলাদেশ সফর করছে শ্রীলংকা ক্রিকেট দল। সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে তামিম ইকবালের বাংলাদেশ। আগামীকাল সিরিজের শেষ ম্যাচটা হারলে হোয়াইটওয়াশের লজ্জা নিয়ে দেশে ফিরতে হবে লংকানদের। উত্তরসূরিদের এমন দশা মানতে পারছেন না জয়াসুরিয়া।

এক টুইট বার্তায় বলেছেন, দেশের গর্ব ঝুঁকির মুখে। তৃতীয় ওয়ানডের আগে শ্রীলংকান ক্রিকেটারদের ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছেন ‘মাতারা হ্যারিকেন’।

জয়াসুরিয়া টুইটারে লিখেছেন, ‘একজন সাবেক খেলোয়াড় ও অধিনায়ক হিসেবে বাংলাদেশের বিপক্ষে প্রথম সিরিজ হার, আমার জন্য (মেনে নেওয়া) বেশ কঠিন। দেশের গর্ব ঝুঁকির মুখে। শেষ পর্যন্ত লড়ে যাও ছেলেরা।’

উল্লেখ্য, তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে শ্রীলংকাকে ৩৩ রানে হারিয়েছে বাংলাদেশ। ডিএল ম্যাথডে দ্বিতীয়টি সফরকারীরা হেরেছে ১০৩ রানের বিশাল ব্যবধানে।

বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ সনাৎ জয়াসুরিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর