Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিম্বাবুয়ে সফরে বাড়তে পারে কোয়ারেন্টাইন


২ জুন ২০২১ ১৬:৫৮

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন

মহামারীকালে শ্রীলংকা সফরে গিয়ে তিন দিনের রুম কোয়ারেন্টাইন করেছিল সফরকারি বাংলাদেশ দল। কিন্তু জিম্বাবুয়ে সফরে তাদের কোয়ারেন্টাইনের মেয়াদ বাড়তে পারে। আসন্ন এই সফরে টিম বাংলাদেশকে ৫ থেকে ৭ দিনের কোয়ারেন্টাইন করতে হতে পারে।

জানুয়ারি-ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সফরে অবশ্য ডমিঙ্গো শিষ্যদের কোয়ারেন্টাইনে মেয়াদ ছিল ১৪ দিন। তাতে সবারই প্রায় নাভিশ্বাঃস উঠে গিয়েছিল। মার্চে শ্রীলংকা সফরে মুমিনুল হকদের ততটা লম্বা সময় কোয়ারেন্টাইন করতে হয়নি। তিন দিন ঘরবন্দি থাকার পরেই কয়েকটি দলে বিভক্ত হয়ে অনুশীলনের সুযোগ পেয়েছিলেন অতিথিরা। কিন্তু এবার জিম্বাবুয়ে সিরিজে নুন্যতম ৫ দিন টিম হোটেলে রুমবন্দি থাকতে হতে পারে টাইগারদের। দিনের সংখ্যা বেড়ে সাতেও দাঁড়াতে পারে।

বুধবার (২ জুন) হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় সাংবাদিকদের একথা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

চৌধুরী বলেন, ‘এখন পর্যন্ত আমাদের কাছে যে তথ্য এসেছে তা হল স্বাভাবিকভাবে ৫-৭ দিনের কোয়ারেন্টাইন রয়েছে। আমরা সেই হিসেব করেই কাজ করছি। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত এখনো আসেনি আর কোনো পরিবর্তন এলে এর আওতায় আনা হবে।’

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে ১টি টেস্ট, তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি টোয়েন্টি খেলতে চলতি মাসের ২৯ তারিখে দেশ ছাড়বে টিম বাংলাদেশ। সিরিজ শুরু হবে জুলাইয়ে।

কোয়ারেন্টাইন বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর