Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজী গ্রুপ ক্রিকেটার্সের দ্বিতীয় হার


৪ জুন ২০২১ ২২:০৩

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দেখা গেল আরেকটা বাজে ব্যাটিংয়ের ঘটনা। ডিপিএলের ১৫তম ম্যাচে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের দেওয়া ১৪৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১০৮ রানেই গুটিয়ে গেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। যাতে ৩৬ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে প্রাইম দোলেশ্বর।

তিন ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের এটা দ্বিতীয় হার। অপর দিকে তিন ম্যাচে দ্বিতীয় জয় পেলো প্রাইম দোলেশ্বর। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ওয়ানডে ফরম্যাটের বদলে টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হচ্ছে ডিপিএল। কিন্তু টি-টোয়েন্টির মতো ম্যাচ দেখা যাচ্ছে কমই।

বিজ্ঞাপন

আধুনিক টি-টোয়েন্টি মানেই যেখানে চার-ছক্কার ফুলঝুড়ি সেখানে ডিপিএলের বেশিরভাগ ম্যাচেই দেখা যাচ্ছে ব্যাটারদের ধুঁকতে। বিশেষ করে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইেকেটে। মিরপুরের উইকেট যেন এখন পুরোপুরি বোলিং বান্ধব। মিরপুরে এখন পর্যন্ত ডিপিএলের ১০টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তার মধ্যে দেড়শ ছাড়ানো স্কোর হয়েছে মাত্র তিন ম্যাচে! ব্যাটারদের দুর্দশা দেখা গেল আজ গাজী গ্রুপ ক্রিকেটার্সের ইনিংসেও।

১৪৪ রানের জবাব দিতে নেমে শুরু থেকেই ধুঁকল গাজী গ্রুপের ব্যাটাররা। ছয়ে নেমে বলার মতো রান করতে পারলেন কেবল আরিফুল ইসলাম। বাকিদের সবাই প্রতিপক্ষের স্পিন আক্রমণের বিপক্ষে ধুঁকেছেন। গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যাটিং ইউনিটের মেরুদণ্ড অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। আজ দুজনেই চরম ব্যর্থ। মাহমুদউল্লাহ ২ বল খেলে রান না করেই আউট। আর মুমিনুলের সংগ্রহ ১০ বলে ৭। আরিফুল ৩৪ বলে এক চার দুই ছয়ে ৩৭ রান করেছেন।

বিজ্ঞাপন

১৮.৫ ওভারে ১০৮ রানে গুটিয়ে গেছে গাজী গ্রুপ। প্রাইম দোলেশ্বরের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন শামিম হোসেন, এনামুল হক জুনিয়র ও শরিফুল্লাহ।

এর আগে ‘দশে মিলে করি কাজ’ পন্থায় এগিয়ে বলার মতো একটা সংগ্রহ দাঁড় করায় প্রাইম দোলেশ্বর। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে দলটি। ৩১ বলে সর্বোচ্চ ৩৭ রান করেছেন ফজলে মাহমুদ রাব্বি। সাইফ হাসান ২৭ বলে ২৭ ও শামিম হোসেন ১৮ বলে ২৫ রান করেন। গাজী গ্রুপের হয়ে মাহমুদউল্লাহ, মুকিদুল ইসলাম ও নাসুম আহমেদ দুটি করে উইকেট নিয়েছেন।

গাজী গ্রুপ ক্রিকেটার্স ডিপিএল ঢাকা প্রিমিয়ার লিগ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর