Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ ম্যাচের আগে ভারতের করোনা দুশ্চিন্তা


৫ জুন ২০২১ ২০:৪৪

সবকিছু ঠিক থাকলে একদিন পর বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাই পর্বের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশ-ভারতের। তার আগে ভারতীয় শিবিরে করোনা ভাইরাস দুশ্চিন্তা। কাতার গিয়ে করোনায় আক্রান্ত হওয়া তরণ মিডফিল্ডার অনিরুদ্ধ থাপার বিষয়ে এখনো কোনো সুসংবাদ পায়নি ভারত।

গত বৃহস্পতিবার বিশ্বকাপ বাছাইয়ে এই পর্বে নিজেদের প্রথম ম্যাচে কাতারের বিপক্ষে ১-০ গোলে হেরেছে বাংলাদেশ। ওই ম্যাচের আগের দিন করোনা পরীক্ষায় পজিটিভ হন অনিরুদ্ধর থাপা। তারপর থেকেই আলাদা রুমে কোয়ারেন্টাইনে আছেন তরুণ মিডফিল্ডার। কাতার ম্যাচে অনিরুদ্ধরের শূন্যতাটা বেশ ভালোই টের পেয়েছে ভারত।

অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের জেনারেল সেক্রেটারি কুশল দাস পিটিআইকে বলেন, ‘হ্যাঁ, অনিরুদ্ধ থাপা করোনা পজিটিভ হয়েছে। এরপরই তাকে আইসোলেশনে রাখা হয়েছে।’

সর্বশেষ পরীক্ষাতেও নেগেটিভ আসেনি তার। ফলে বাংলাদেশের বিপক্ষে আগামীকালের ম্যাচে চেন্নাই এফসির এই তারকা মিডফিল্ডারকে পাওয়া কঠিনই হবে ভারতের।

এদিকে, বিশ্বকাপ বাছাই পর্বে বড় বিপদে আছে ভারত। দ্বিতীয় রাউন্ডের গ্রুপ ‘ই’তে ছয় ম্যাচ খেলে একটিতেও জয় না পাওয়া ভারত আছে টেবিলের পাঁচ নম্বরে। তিন ম্যাচ হারের বিপরীতে বাকি তিন ম্যাচ ড্র করেছে ভারতীয়রা। টেবিলে সবার নিচে বাংলাদেশ। ছয় ম্যাচের চারটিতে হার এবং দুটিতে ড্র করা বাংলাদেশের পয়েন্ট ২।

অনিরুদ্ধ থাপা বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই ভারতীয় ফুটবল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর