Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাথায় বলের আঘাতে স্ট্রেচারে করে হাসপাতালে রাসেল


১২ জুন ২০২১ ১৭:২৪

পূনরায় শুরু হওয়া পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটরসের বিপক্ষে কাল ১০ উইকেটের বিশাল ব্যবধানে জিতেছে ইসলামাবাদ ইউনাইটেড। তবে ইসলামাবাদের জয় নয়, ওই ম্যাচকে কেন্দ্র করে বেশি আলোচনা হচ্ছে আন্দ্রে রাসেলের মাথায় আঘাত পাওয়া নিয়ে। বাউন্সারে আঘাত পেয়ে স্ট্রেচারে করে হাসপাতালে যেতে হয় ওয়েস্ট ইন্ডিজ তারকাকে।

ঘটনা ম্যাচে কোয়েটা ইনিংসের ১৪তম ওভারে। ইসলামাবাদ পেসার মোহাম্মদ মুসাকে পরপর এক চার এক ছয়ে মেরে ভয়ঙ্কর হয়ে উঠার আভাস দিচ্ছিলেন রাসেল। ওভারের চতুর্থ বলটি খাটো লেংথে বাউন্সার করতে চেয়েছিলেন মুসা। পুল করতে গিয়ে মিস করেছেন রাসেল। বল গিয়ে আঘাত করে হেলমেটের কান বরাবর।

স্কয়ার লেগ অঞ্চলে বসে পড়েন রাসেল। মাঠে ছুটে আসেন কোয়েটার ফিজিও। অনেকক্ষণ শুশ্রূষার পর ব্যাটিংয়ে দাঁড়িয়েও যান ক্যারিবিয়ান তারকা। অবশ্য পরের বলেই আউট হয়েছেন। পরে ফিল্ডিং করতে নামেননি রাসেল। ইসলামাবাদ ইনিংসের এক ওভার শেষ হতে দেখা যায় স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয় তাকে। তখন বুঝা যায় আঘাতটা মোটেও ছোট নয়। হাসপাতালে নিয়ে স্ক্যান করা হয় রাসেলের মাথায়।

ম্যাচে রাসেলের কোয়েটা প্রথমে ব্যাটিং করে ১৩৩ রান তোলে। কলিন মুনরোর ঝড়ে পরে ১০ ওভারেই কোনো উইকেট না হারিয়ে এই রান তুলে ফেলে ইসলামাবাদ। টুর্নামেন্টটির ইতিহাসে এই প্রথম কেনো দল রান তাড়া করতে নেমে ইনিংসের অর্ধেকসংখ্যাক ওভারেই জয় তুলে নিল।

মুনরো মাত্র ৩৬ বলে ১২টি চার ৫টি ছয়ে ৯০ রান করেন। ওপর ওপেনার উসমান খাজা ২৭ বলে ৬টি চার ১টি ছয়ে ৪০ রান করেন।

আন্দ্রে রাসেল পিএসএল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর