Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবকাণ্ডের পেছনের ঘটনা জানতে চান বিসিবি সভাপতি

স্পেশাল করেসপন্ডেন্ট
১২ জুন ২০২১ ২৩:১৭

ঢাকা প্রিমিয়ার লিগের তিন ম্যাচ থেকে নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। সঙ্গে ৫ লাখ জরিমানাও গুনতে হচ্ছে। তবে এখানেই সব কিছুর শেষ নয়। আবাহনীর বিপক্ষে ওই ম্যাচে তিনি কেন এমন তুঘলকি কান্ড ঘটালেন তা জানতে চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান। সেজন্য পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই কমিটি অনুসন্ধান করবে সেদিন মাঠে কি এমন ঘটেছিল যে সাকিব মাঠে একের পর এক বিতর্কিত ঘটনা ঘটিয়েছেন। তদন্ত শেষে আগামি মঙ্গলবারের বোর্ড সভায় তা বিসিবি সভাপতির কাছে পেশ করবেন তদন্ত কমিটি।

বিজ্ঞাপন

শনিবার (১২ জুন) সন্ধ্যায় বিসিবি সভাপতির বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানালেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিশ’র (সিসিডিএম) চেয়ারম্যান কাজী এনাম আহমেদ।

তিনি বলেন, ‘বোর্ড সভাপতি আমাদের ডেকেছিলেন। আমি ও জালাল ইউনুস ভাই উনার সঙ্গে কথা বলেছি। উনি পুরো বিষয়টা জানতে চেয়েছেন কি হয়েছে। এ নিয়ে তিনি উদ্বিগ্ন। উনি জানতে চেয়েছেন, এই ঘটনার মূল কারণটা কি? (সাকিব) কেন এমন করল, সেটা উনি জানতে চান।”

পাঁচ সদস্যের এই তদন্ত কমিটিতে আছেন সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম, বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবি পরিচালক নাঈমুর রহমান, শেখ সোহেল এবং বিসিবির প্রধান ম্যাচ রেফারি রকিবুল হাসান।

কাজী এনাম জানান, আগামী দুই দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলে ১৫ জুনের বোর্ড সভায় একটা চিত্র তারা তুলে ধরবেন।

‘সামনে তিন দিন পর আমাদের বোর্ড মিটিং আছে। উনি (বিসিবি সভাপতি) বলেছেন এর আগে তদন্ত করার জন্য। আমরা সব ক্লাবের ম্যানেজার ও অধিনায়কদের সঙ্গে বসব আগামী দুই দিনের মধ্য। তাদের সঙ্গে কথা বলব এবং এই ঢাকা প্রিমিয়ার লিগের খেলার কোনো ঘটনা নিয়ে, কোনো ইস্যু নিয়ে, কোনো সিদ্ধান্ত নিয়ে তাদের যদি কোনো আপত্তি থাকে, কোনো পয়েন্ট থাকে আমরা শুনব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর