Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিছিয়ে যেতে পারে বিসিবি’র বার্ষিক সাধারণ সভা


২৬ জুন ২০২১ ২০:১৪

দেশব্যাপী করোনাভাইরাসের ক্রম উর্ধ্বগতি ও এর ফলে মৃত্যুতে আগামী সোমবার থেকে এক সপ্তাহ কঠোর নির্দেশনা দিয়েছে সরকার। এতে করে পিছিয়ে যেতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বার্ষিক সাধারণ সভা।

চলতি বছরের শেষে বিসিবি’র পরিচালনা পর্ষদের নির্বাচন সামনে রেখে ৭ জুলাই বার্ষিক সাধারণ সভা আয়োজনের সিদ্ধান্ত চূড়ান্ত করেছিল টাইগার ক্রিকেট প্রশাসন। কিন্তু করোনাভাইরাসের তৃতীয় ঢেউ সামলাতে সরকারের নতুন লকডাউন কর্মসূচিতে এই সভা পিছিয়ে দেওয়ার ইঙ্গিত দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিজ্ঞাপন

শনিবার (২৬ জুন) ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের শিরোপা নির্ধারণী ম্যাচ শেষে তিনি একথা জানান।

বিসিবি বস বলেন, ‘আরো এক সপ্তাহ দেখে আমরা সিদ্ধান্ত নিব। মানে কয়েকটা দিন না গেলে বলা মুশকিল হবে। যদি লকডাউন বাড়ায় তাহলে আমাদের পেছাতেই হবে। আমরা চাই না যে আমাদের কাউন্সিলররা আসতে পারবে না, স্রেফ করার জন্য করা সেটা চাই না। আমরা চাই সবার অংশগ্রহনে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করতে।’

২০১২ সালে বিসিবি’র অ্যাড কমিটিতে সভাপতি হিসেবে নিয়োগ পান নাজমুল হাসান পাপন। প্রথম নির্বাচিত সভাপতি হন ২০১৩ সালে। এরপর ২০১৭ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচের টানা দ্বিতীয়বারের মত টাইগার ক্রিকেট প্রশাসানের অভিভাবক হিসেবে নির্বাচিত হন অভিজ্ঞ এই সংগঠক।

নাজমুল হাসান পাপন বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর