Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ে লিগ শেষ করল গাজী গ্রুপ


২৬ জুন ২০২১ ২২:২৭

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) এবারের মৌসুমের শিরোপা নিশ্চিত হয়েছে আগেই। টানা তৃতীয়বার লিগ শিরোপা উঠেছে আবাহনী লিমিটেডের হাতে। সে হিসেবে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচটা ছিল আনুষ্ঠানিকতার। গুরুত্বহীন এই ম্যাচে দারুণ জয় পেয়েছে গাজী গ্রুপ। শেখ জামালকে ৩৫ রানে হারিয়ে জয়ীর বেশেই লিগ শেষ করল মাহমুদউল্লাহ রিয়াদের দল।

শনিবার (২৬ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করে ১৮৪ রানের বড় সংগ্রহ গড়ে গাজী গ্রুপ ক্রিকেটার্স। শুরুটা ভালো হয়নি গাজী গ্রুপের। মেহেদি হাসান ঝড় তুললেও অপর ওপেনার সৌম্য সরকার (৯) ও তিনে নামা শাহাদাত হোসেন (১১) সুবিধা করতে পারেননি। মাত্র ১ রান করে আউট হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদও।

তবে আরেক অভিজ্ঞ মুমিনুল হক এবং ইয়াছির আলি রাব্বি এরপর দুর্দান্ত এক জুটি গড়ে গাজী গ্রুপকে বড় সংগ্রহ এনে দিয়েছেন। ৭১ রানে চতুর্থ উইকেট হারানো দলটা এরপর আর উইকেট হারায়নি। ৫৩ বলে ১১টি চারের সাহায্যে ৭৮ রান করে অপরাজিত থাকেন মুমিনুল। তরুণ ইয়াছির ২৪ বলে ৪টি করে চার-ছয় মেরে ৫৪ রান করে অপরাজিত থাকেন।

পরে বড় সংগ্রহের জবাব দিতে নেমে শুরু থেকেই খেই হারিয়েছে শেখ জামাল। অভিজ্ঞ ইমরুল কায়েস আর তানভির হায়দারই কেবল একটু লড়াই করতে পেরেছেন। ১৮ ওভারে ১৪৯ রানে গুটিয়ে গেছে শেখ জামাল। ইমরুল ৩৩ বল খেলে ১টি চার ৩টি ছয়ে ৪৫ রান করেন। ২৩ বলে ২৯ রান করেছেন তানভির।

গাজী গ্রুপের হয়ে মুহিউদ্দিন তারেক ২২ রানে তিন উইকেট নিয়েছেন। দুটি করে উইকেট নিয়েছেন শেখ মেহেদি হাসান ও সঞ্জিত সাহা।

ঢাকা প্রিমিয়ার লিগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর