Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাইগারদের সঙ্গে যোগ দেননি পারফরম্যান্স অ্যানালিস্ট

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ জুলাই ২০২১ ১৫:১৬

জিম্বাবুয়ে পৌঁছেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গেই। কিন্তু কোয়ারেনটাইন জটিলতায় এখনো হোটেলের বদ্ধ কক্ষে কাটাতে হচ্ছে টাইগারদের পারফরম্যান্স অ্যানালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখরনকে। সফরে মুমিনুল-তামিমদের একদিনের কোয়ারেনটাইন করতে হলেও তাকে করতে হচ্ছে সাত দিন। ৭ জুলাই শুরু হতে যাওয়া জিম্বাবুয়ের বিপক্ষে এক মাত্র টেস্টের দিন টাইগারদের সঙ্গে যোগ দিবেন তরুণ এই পারফরম্যান্স অ্যানালিস্ট।

তাকে এক সপ্তাহের কোয়ারেনটাইন করতে হচ্ছে কেননা তিনি দলের সঙ্গে দোহা বিমান বন্দরে যোগ দিয়েছেন নিজ দেশ ভারত থেকে। যেহেতু এই মুহূর্তে ভারতে দক্ষিণ এশিয়া অঞ্চলের মধ্যে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও মৃত্যুহার অধিক সেহেতু তার কোয়ারেনটাইনের বিষয়ে এত কঠোর অবস্থানে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, ‘সে টিম হোটেলে প্রবেশ করেছে। সাত দিনের কোয়ারেনটাইনে আছে। আশা করছি টেস্ট ম্যাচের দিন থেকে দলের সঙ্গে যোগ দিতে পারবে।’

নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্রের দেওয়া তথ্যমতে, মুম্বাই থেকে ২৯ জুন জাতীয় দলের বহরে কাতারের দোহা বিমানবন্দরে যোগ দেন শ্রীনিবাসন চন্দ্রশেখরন। কিন্তু হারারে পৌঁছানোর পর তাকে বাংলাদেশ দলের হোটেলে প্রবেশের অনুমতি দেয়নি জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। ফলে অন্য আরেকটি হোটেলে তাকে অবস্থান করতে হয় এবং কোয়ারেনটাইন করতে হয়। এরপর বিসিবি’র মধ্যস্থতায় তিনি টাইগারদের টিম হোটেলে প্রবেশের অনুমতি পেলেও সেখানে এক সপ্তাহের কোয়ারেনটাইন করতে হচ্ছে।

এদিকে স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে অনুষ্ঠেয় সিরিজের এক মাত্র টেস্ট সামনে রেখে ইতোমধ্যেই দুই দিনের অনুশীলন ও দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিয়েছে সফরকারি বাংলাদেশ দল। কিন্তু কোয়ারেনটাইন জটিলতায় দলের সঙ্গে যোগ দিতে পারেননি শ্রীনি।

জিম্বাবুয়ের বিপক্ষে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলবে মুমিনুল-তামিমরা। সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি গড়াবে ৭-১১ জুলাই হারারে স্পোর্টস ক্লাব মাঠে। একই ভেন্যুতে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে অনুষ্ঠিত হবে ১৬, ১৮ ও ২০ জুলাই। আর তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি গড়াবে ২৩,২৫ ও ২৭ জুলাই; ওই একই মাঠে।

সারাবাংলা/এমআরএফ/এসএস

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ জিম্বাবুয়ে সিরিজ টপ নিউজ টাইগারদের পারফরম্যান্স অ্যানালিস্ট পারফরম্যান্স অ্যানালিস্ট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর