Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আর্জেন্টিনা ফাইনালে উঠুক, তবে ব্রাজিলই জিতবে: নেইমার


৬ জুলাই ২০২১ ১৪:৩১

কোপা আমেরিকায় আরেকটা নেইমার শো দেখা গেল আজ সকালে। কোপার প্রথম সেমিফাইনালে পেরুর বিপক্ষে ব্রাজিলের ১-০ গোলের জয়ে দুর্দান্ত খেলেছেন নেইমার। ফাইনালে ব্রাজিল প্রতিপক্ষ হিসেবে পাবে অপর সেমিফাইনালের দুই দল আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যকার জয়ী দলকে। এদিকে, নেইমার চাইছেন ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাই হোক তাদের প্রতিপক্ষ।

শক্তির বিচারে কলম্বিয়ার চেয়ে আর্জেন্টিনা বেশ এগিয়ে। সে হিসেবে শক্তিশালী প্রতিপক্ষ আর্জেন্টিনাকে এড়ানোর প্রত্যাশা করারই কথা ছিল ব্রাজিলের। কিন্তু নেইমার চাইছেন শক্তিশালী আর্জেন্টিনাকেই। চিরপ্রতিদ্বন্দ্বীদের হারিয়ে শিরোপা জিততে পারলে ব্রাজিলের আনন্দ যে কয়েকগুণে বেড়ে যাবে সেটা বলার অপেক্ষা রাখে না। নেইমার বুঝিয়েছেন, সেই আনন্দ পেতেই আর্জেন্টিনাকে ফাইনালে প্রত্যাশা তার!

বিজ্ঞাপন

পেরুকে হারানোর ম্যাচের সেরা খেলোয়াড় নেইমার বলছিলেন, ‘ফাইনালে আর্জেন্টিনা উঠলে আমি খুশি হব, কিন্তু সে ম্যাচে ব্রাজিলই জিতবে, প্রতিপক্ষ যে-ই হোক না কেন!’

ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই ফুটবলে বরাবরই বাড়তি রোমাঞ্চ। আর সেটা যদি হয় কোপার ফাইনালের মতো জায়গায় তাহলে রেমাঞ্চটা গিয়ে কোথায় ঠেকবে বলা মুশকিল। কোপা আমেরিকার গ্রুপ পর্ব শেষেই বুঝা গিয়েছিল, দুই দল ফাইনালে উঠলেই কেবল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই দেখা যেতে পারে। স্বপ্নের সেই ফাইনাল এখন মাত্র এক ধাপ দূরে। আর্জেন্টিনা কাল কলম্বিয়াকে হারাতে পারলেই ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল।

নেইমারের কথা শুনে মনে হলো তিনি মুখিয়েই আছেন, ‘দেখুন, আমি আর্জেন্টিনার সমর্থক। সেমি ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে তাদেরই সমর্থন দেব। আমি কোপার ফাইনালে আর্জেন্টিনাকেই প্রতিপক্ষ হিসেবে চাই।’

বিজ্ঞাপন

কোপা আমেরিকা ২০২১ নেইমার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর