Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিম্বাবুয়ের ফ্লাইট মিস করেছেন রুবেল-শামিম পাটোয়ারি


৯ জুলাই ২০২১ ১৫:৪৭

ভিসা জটিলতায় জিম্বাবুয়ে যেতে পারেননি ‍রুবেল হোসেন ও শামিম পাটোয়ারি। স্বাগতকিদের বিপক্ষে ওয়ানডে ও টি টোয়েন্টি খেলতে দেশে অবস্থানরত বাকিরা ইতোমধ্যে দেশ ছাড়লেও এই টাইগার ডুয়ো ভিসা সংক্রান্ত জটিলতায় এখনো দেশেই আছেন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি আশা করছে দু’এক দিনের মধ্যেই তারা জিম্বাবুয়ের বিমান ধরতে পারবেন।

স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে গতকাল ভোরে দেশ ছেড়েছেন ওয়ানডে দলের ৬ সদস্য। যেখানে রুবেল হোসেনেরও থাকার কথা ছিল কিন্তু যেতে পারেননি। এদিকে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি আজ ভোরে হারারের ফ্লাইট ধরেছেন দেশে অবস্থানকারী টি টোয়েন্টি দলের চার সদস্য। একই ফ্লাইটে শামিম হোসেন পাটোয়ারিরও যাওয়ার কথা ছিল। কিন্তু হয়ে ওঠেনি।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ জুলাই) তাদের ফ্লাইট মিসের খবরটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, ‘রুবেল হোসেন ও শামিম পাটোয়ারি ভিসা জটিলতায় জিম্বাবুয়ে যেতে পারেনি। আশা করছি দু’এক দিনের মধ্যেই ওদের জটিলতা কেটে যাবে ও জিম্বাবুয়ে যেতে পারবে।’

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলেতে বৃহস্পতিবার সকালে ঢাকা ছেড়েছেন দেশে অবস্থানরত ওয়ানডে দলের ছয় সদস্য-নাইম শেখ, মোসাদ্দেক হোসেন, মো. মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদদ সাইফ ‍উদ্দিন ও মোস্তাফিজুর রহমান । বৃহস্পতিবার ভোর ৪টা ২৫ মিনিটে কাতার এয়ারলাইসের একটি বিমানে হারারের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ছেড়ে যান লাল সবুজের ওয়ানডে দলের সদস্যরা।

শুক্রবার একই সময় একই ফ্লাইটে দেশে ছেড়েছেন টি টোয়েন্টি দলের সৌম্য সরকার, নাসুম আহমেদ, শেখ মেহেদি ও আমিনুল ইসলাম বিপ্লব।

বিজ্ঞাপন

আগামী ১৬, ১৮ ও ২০ জুলাই হারারে স্পোর্টস ক্লাব অনুষ্ঠিত হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ সিরিজের ওয়ানডে। একই ভেন্যুতে ২৩, ২৫ ও ২৭ জুলাই গড়াবে তিন ম্যাচ সিরিজের টি টোয়েন্টি।

টপ নিউজ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ রুবেল হোসেন শামীম পাটোয়ারি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর