Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুমিনুলরা ফিরছেন কাল


১২ জুলাই ২০২১ ২০:০৫

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র সিরিজের টেস্টে জয় নিয়ে মঙ্গলবার দেশে ফিরছেন বাংলাদেশ দলের সাত টেস্ট সদস্য। হারারে থেকে ওই দিন সকাল ন’টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের অবতরণের কথা রয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সুত্র সোমবার সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছে।

সুত্রটির দেওয়া তথ্যমতে, অধিনায়ক মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, সাদমান ইসলাম অনিক, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি, নাঈম হাসান, এবাদত হোসেন ও আবু জায়েদ এই ফ্লাইটে থাকছেন।

এদিকে স্বাগতিকদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে এরই মধ্যে বাংলাদেশ থেকে দলের সঙ্গে যোগ দিয়েছেন নাইম শেখ, মোসাদ্দেক হোসেন, মো. মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদদ সাইফ ‍উদ্দিন ও মোস্তাফিজুর রহমান। গত বৃহস্পতিবার সকালে কাতার এয়ারলাইনসের একটি বিমানে তারা হারারের উদ্দেশে দেশ ছাড়েন। তবে সেই বহরে যোগ দিতে পারেননি রুবেল হোসেন।

ভিসা জটিলতায় দলছুট হয়ে পড়েন এই অভিজ্ঞ টাইগার। এখনো তিনি দেশেই আছেন। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবি’র একটি সুত্রের দেওয়া তথ্যমতে, আজ তার ভিসা ফাইল ডাউনলোড হওয়ার কথা রয়েছে। সেটা হলে আজই তিনি হারারের বিমানে চাপতে পারবেন।

একই জটিলতায় দেশে আটকে আছেন প্রথমবারের মত টি টোয়েন্টি দলে ডাক পাওয়া শামিম পাটোয়ারিও। তবে স্বস্তির খবর হল তার সমস্যারও আশু সমাধান মিলবে। সেটা হলে আগামি ১৬ জুলাই তিন ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলতে দেশ ছাড়ার কথা রয়েছে তরুণ এই অলরাউন্ডারের।

২৩ জুলাই থেকে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি টোয়েন্টি সামনে রেখে এরই মধ্যে দেশ ছেড়েছেন তার সতীর্থ; সৌম্য সরকার, নাসুম আহমেদ, শেখ মেহেদি ও আমিনুল ইসলাম বিপ্লব।

আগামি ১৬, ১৮ ও ২০ জুলাই হারারে স্পোর্টস ক্লাব অনুষ্ঠিত হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ সিরিজের ওয়ানডে। একই ভেন্যুতে ২৩, ২৫ ও ২৭ জুলাই গড়াবে তিন ম্যাচ সিরিজের টি টোয়েন্টি।

টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ মুমিনুল হক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর