Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ানডে, টি-টোয়েন্টি না খেলেই দেশে ফিরছেন মুশফিক

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২১ ১৩:৫৭

গতকাল পর্যন্ত ঠিকঠাক ছিল জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজে খেলবেন মুশফিকুর রহিম। এমনটাই জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তবে একদিন যেতে না যেতে মুশফিক নিজেই জানালেন টি-টোয়েন্টি সিরিজে তো খেলবেনই না, সঙ্গে ওয়ানডে সিরিজেও খেলবেন না তিনি।

বাংলাদশ ক্রিকেট বোর্ড-বিসিবি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মুশফিকুর রহিম পারিবারিক কারণে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

বিজ্ঞাপন

আগস্টে ঘরের মাঠে অনুষ্ঠেয় অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে হলে মুশফিকুর রহিমকে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতেই হবে। যদি না খেলেন তাহলে ঘরের মাঠে অজিদের বিপক্ষে বহুল প্রত্যাশিত সিরিজ থেকে ছিটকে যাবেন মিস্টার ডিপেন্ডেবল।

করোনাকালে আগস্টে ঘরের মাঠে অনুষ্ঠেয় অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে খেলতে হলে ক্রিকেট অস্ট্রেলিয়ার শর্ত অনুযায়ী তিনি যদি ওয়ানডে সিরিজ খেলে ২২ তারিখ দেশে ফিরতেন তাহলে তাকে অববশ্যই ১০ দিনের কোয়ারেনটাইন করতে হত। এতে করে তিনি ওই সিরিজ থেকে ছিটকে যেতে পারতেন কারণ সিরিজ শুরু হবে আগস্টের ২ তারিখ।

ধারণা করা হচ্ছিল এ কারণেই ওয়ানডে সিরিজ না খেলে আগে ভাগেই দেশে ফিরছেন তিনি। তবে পরবর্তীতে জানা গেল মুশির বাবা এবং মা দুইজনই করোনায় আক্রান্ত হওয়ায় তড়িঘড়ি করে দেশে ফিরছেন তিনি।

সারাবাংলা/এমআরএফ/এসএস

জিম্বাবুয়ে সিরিজ দেশে ফিরছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুশফিকুর রহিম

বিজ্ঞাপন
সর্বশেষ

কঠিন চীবর দান: উৎসবের মহাজাগরণ
২১ অক্টোবর ২০২৪ ১৫:৩০

সম্পর্কিত খবর