Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতীয় দলে করোনার হানা


১৫ জুলাই ২০২১ ১৬:২৮

সামনেই ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ। তার আগে ঘুরতে গিয়ে করোনা বাঁধিয়ে ফেললেন ভারতের তরুণ উইকেটরক্ষক ব্যাটার রিশভ পন্ত। ফলে দলের সঙ্গে ক্যাম্পে যোগ দিতে পারছেন না এই তরুণ ক্রিকেটার।

শুরুতে ভারতীয় ক্রিকেট বোর্ড ও টিম ম্যানজেমেন্ট আক্রান্ত ক্রিকেটারের নাম জানাতে কড়াকড়ি করেছিল। কিন্তু পরে বোর্ডেরই একটি সূত্রের তথ্য নিয়ে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানায়, আক্রান্ত ক্রিকেটারের নাম রিশভ পন্ত। ইংল্যান্ডেই পরিচিত এক ব্যক্তির বাড়িতে আইসোলেশনে আছেন তিনি।

বিজ্ঞাপন

গত মাসে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে ক্রিকেটারদের ২০ দিনের ছুটি দিয়েছিল ভারতীয় বোর্ড। ছুটি শেষে ডারহামে প্রস্তুতি ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল তাদের। সেখানেই চলবে সিরিজ পূর্ববর্তী প্রস্তুতি। মঙ্গলবার একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ভারতীয়দের। করোনা আক্রান্ত পন্তের সেই ম্যাচ খেলার সম্ভবনা কম।

জানা গেছে, করোনা আক্রান্ত পন্তের উপসর্গ তেমন নেই। আগামী শনিবার তার এক সপ্তাহের আইসোলেশন শেষ হচ্ছে। তারপর আবারও করোনা পরীক্ষা করা হবে তার।

ইংল্যান্ডে করোনাভাইরাসের উর্ধ্বগতির কথা চিন্তা করে ছুটি কাটানো ক্রিকেটারদের বিশেষ সতর্কতা দিয়েছিল ভারতীয় বোর্ড। বিশেষ করে সদ্য সমাপ্ত ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ফুটবল ও উইম্বলডন টেনিস খেলা দেখতে না যাওয়ার কথা বলা হয়েছিল এবং ভীড় এড়িয়ে চলতে বলা হয়েছিল।

কিন্তু ইউরো ও উইম্বলডনের গ্যালারিতে দেখা গেছে ভারতীয় ক্রিকেটারদের। পন্ত তাদের একজন। ইংল্যান্ড বনাম জার্মানির ম্যাচ দেখতে গিয়েছিলেন ভারতের তরুণ ক্রিকেটার। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে বিষয়টি নিজেই জানিয়েছেন পন্ত।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আগামী ৪ আগস্ট থেকে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের পাঁচ ম্যাচের সিরিজটি।

রিশভ পন্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর