Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উইলিয়ামস-আরভিনকে বাইরে রেখে জিম্বাবুয়ের দল ঘোষণা


১৫ জুলাই ২০২১ ২১:৩১

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটা শুরু হতে ২৪ ঘণ্টাও বাকি নেই, কিন্তু তখনও প্রতিপক্ষ জিম্বাবুয়ের স্কোয়াড জানে না বাংলাদেশ! বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে সরাসরিই বললেন, এটা অবাক করা মতো। অবশেষে কাদের বিপক্ষে খেলছেন সেটা জানতে পারলেন তামিমরা। বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডের জন্য চূড়ান্ত একাদশ ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

বৃহস্পতিবার (১৫ জুলাই) এক বিজ্ঞপ্তিতে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। করোনাভাইরাস ইস্যুতে যথারীতি ওয়ানডে দলেও জায়গা হয়নি অভিজ্ঞ দুই ক্রিকেটার শন উইলিয়ামস ও ক্রেইগ আরভিনের। তাদের অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব সামলাবেন যথারীতি ব্রেন্ডন টেলর। অনেকদিন পর দলে ফিরেছেন অভিজ্ঞ অলরাউন্ডার সিকান্দার রাজা।

বিজ্ঞাপন

করোনা আক্রান্ত স্বজনের সঙ্গে দেখা করতে গিয়ে বায়ো বাবল ভেঙেছিলেন উইলিয়ামস, আরভিন। ফলে একমাত্র টেস্ট ম্যাচটিতে খেলা হয়নি দুজনের। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হয়নি বলে ওয়ানডে সিরিজেও দর্শক হয়ে থাকতে হচ্ছে দুজনকে।

বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামীকাল। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ম্যাচ শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। সিরিজের পরবর্তী দুই ম্যাচ যথাক্রমে- ১৮ ও ২০ জুলাই।

জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড: ব্রেন্ডন টেলর (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জংয়ে, তিনাশে কামুনহুকাম্বে, উসলে ম্যাডভেরে, টিমাইসেন মারুমা, তাডিওয়ানসে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিয়ন মায়ার্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা এবং ডোনাল্ড তিরিপানো।

বিজ্ঞাপন

টপ নিউজ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ শন উইলিয়ামস সিকান্দার রাজা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর