Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই পরিবর্তন টাইগার একাদশে

স্পোর্টস ডেস্ক
২০ জুলাই ২০২১ ১৩:১৯

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুটিতে জিতে ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। তবে শেষ ম্যাচটিকে সহজভাবে নেওয়ার কোনো সুযোগ নেই টাইগারদের সামনে। কেননে এই সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত হওয়ায় এই ম্যাচটিতেও জয়ের বিকল্প নেই টাইগারদের। হোয়াইটওয়াশের লক্ষ্যে টস জিতে ফিল্ডিং করতে নামা টাইগারদের একাদশে এসেছে দুটি পরিবর্তন।

চোটের কারণে সিরিজের প্রথম দুটি ওয়ানডেতে খেলতে পারেননি টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। তবে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচের আগে ফিট হয়ে ফিরেছেন নিয়মিত একাদশে। তরুণ পেসার শরিফুল ইসলামের জায়গায় খেলবেন মোস্তাফিজ।

বিজ্ঞাপন

এছাড়া দ্বিতীয় ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাতে চোট পাওয়া মেহেদি হাসান মিরাজকে এদিন বিশ্রামে রাখা হয়েছে। তাঁর বদলি হিসেবে দলে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটার নুরল হাসান সোহান।

বাংলাদেশের সঙ্গে সঙ্গে দুটি পরিবর্তন এসেছে জিম্বাবুয়ের একাদশেও। রায়ান বার্ল এবং ডোনাল্ড ত্রিপানো দলে এসেছেন রিচার্ড গ্রাভা ও তিনাশি কামুনহুকামের বদলে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন।

জিম্বাবুয়ে একাদশ: রেগিস চাকাবাহ, তাদিওয়ানাশে মারুমানি, ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), ডিওন মায়ার্স, ওয়েসলি মাধেভের, সিকান্দার রাজা, রায়ান বার্ল, ডোনাল্ড ত্রিপানো, লুক জংজি, তেন্দাই চাতারা এবং ব্লেসিং মুজারাবানি।

সারাবাংলা/এসএস

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ টাইগার একাদশ নুরুল হাসান সোহান মোস্তাফিজুর রহমান

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর