Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টিতে বিলম্বিত বাংলাদেশ-অস্ট্রেলিয়া তৃতীয় টি-টোয়েন্টি


৬ আগস্ট ২০২১ ১৮:১৫

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি জিতে ২-০তে এগিয়ে বাংলাদেশ। অর্থাৎ আজ সিরিজের তৃতীয় ম্যাচটা জিতলেই সিরিজ নিশ্চিত টাইগারদের। কিন্তু আবহাওয়া তৃতীয় ম্যাচটা ঠিকঠাক হচ্ছে কই। বৃষ্টি বাঁধার মুখে পড়েছে বাংলাদেশ অস্ট্রেলিয়া তৃতীয় টি-টোয়েন্টি।

শুক্রবার (৬ আগস্ট) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৬টায়। সে হিসেবে টস অনুষ্ঠিত হওয়ার কথা সাড়ে ৫টায়। কিন্তু বৃষ্টির কারণে টস হয়নি এখনো।

বিকেল ৪টার দিকে বৃষ্টি হয় মিরপুরের স্টেডিয়াম এলাকায়। কাভারও নামিয়ে  দেওয়া হয় তাতে। পরে অবশ্য বৃষ্টি থেমে যায়। দুই দলের ক্রিকেটাররা ওয়ার্মআপেও নেমে যায়। কিন্তু টসের আগে আবারও বৃষ্টির হানা। কখনো কম কখনো বেশি সেই বৃষ্টির কারণে টস করা সম্ভব হয়নি একনো।

আনুষ্ঠানিকভাবে আজকের ম্যাচের শেষ সময় ৯টা ১০ মিনিট। তবে বৃষ্টির বাগড়ায় নির্ধারিত সময়ে ম্যাচ শেষ না হতে পারলে এক ঘণ্টা বাড়বে সময়। কমপক্ষে পাঁচ ওভার করে খেলা চালানোর সময় পেলেও পরিত্যক্ত হবে না ম্যাচ।

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই দেশে এবং দেশের বাইরে থেকে দেখা যাবে র‍্যাবিটহোলে। লাইভ দেখতে Rabbitholebd Sports Youtube Channel -এ সাবস্ক্রাইব করুন। সাবস্ক্রাইবের জন্য ক্লিক করুন এই লিংকে র‍্যাবিটহোলবিডি স্পোর্টস

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর