Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ


৬ আগস্ট ২০২১ ১৯:২২

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আজও অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ।

শুক্রবার (৬ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা ৬টায়। কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি।

দফায় দফায় বৃষ্টির পর টস হয়েছে ৭টায়।  যাতে জিতে প্রথমে ব্যাটিং নিয়েছেন মাহমদুউল্লাহ। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেও আগে ব্যাটিং করেছে বাংলাদেশ।

উল্লেখ্য, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচই জিতেছে বাংলাদেশ। অর্থাৎ আজ জিতলে সিরিজ নিশ্চিত স্বাগতিকদের।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যালেক্স ক্যারি, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা, ম্যাক ডারমট, ড্যান ক্রিস্টিয়ান ও নাথান এলিস।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই দেশে এবং দেশের বাইরে থেকে দেখা যাবে র‍্যাবিটহোলে। লাইভ দেখতে Rabbitholebd Sports Youtube Channel -এ সাবস্ক্রাইব করুন। সাবস্ক্রাইবের জন্য ক্লিক করুন এই লিংকে র‍্যাবিটহোলবিডি স্পোর্টস

টপ নিউজ বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর