Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুভেন্টাসকে হারিয়ে গাম্পার ট্রফি জয় বার্সার

স্পোর্টস ডেস্ক
৯ আগস্ট ২০২১ ১০:১৮

হুয়ান গাম্পার ট্রফিতে জুভেন্টাসকে হারিয়ে শিরোপা জিতেছে বার্সেলোনা। এদিনই বিকেলে বার্সেলোনা ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন লিওনেল মেসি। আর তার বার্সা ত্যাগের পরের সন্ধ্যায় ক্যাম্প ন্যুতে জুভেন্টাসকে আতিথ্য দেয় বার্সা।

রোববার প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বের শেষ ম্যাচটি ৩-০ গোলে জিতেছে রোনাল্ড কোম্যানের দল। মেমফিস ডিপাই দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন মার্টিন ব্র্যাথওয়েট। শেষ দিকে তৃতীয় গোলটি করেন রিকি পুজ।

বিজ্ঞাপন

ম্যাচের সময় তিন মিনিট হতে না হতেই গোল করে বার্সাকে লিড এনে দেন মেমফিস ডিপাই। ইউসুফ দেমিরের পাস পেয়ে ডি-বক্সের মধ্যে থেকে বাঁ পায়ের শটে বল জালে জড়ান সদ্যই বার্সায় যোগ দেওয়া ডিপাই।

এরপর তারই নেওয়া কর্নার থেকে ম্যাচের ৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্র্যাথওয়েট। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে ব্যবধান ৩-০ করেন বদলি হিসেবে নামা রিকি পুজ।

প্রথমার্ধে গোলের উদ্দেশে দুটি শট নেওয়া ক্রিস্তিয়ানো রোনালদোকে বিরতির পর আর মাঠে নামায়নি ইউভেন্তুস। বল দখলে পিছিয়ে থাকা দলটি অনেক চেষ্টা করেও পারেনি খুব বেশি নিশ্চিত সুযোগ তৈরি করতে।

প্রাক-মৌসুমে পাঁচ ম্যাচে এই নিয়ে চারটিতে জিতল বার্সেলোনা। একমাত্র হার ওই সালজবুর্গের বিপক্ষে।

এবার পালা আসল লড়াইয়ের। আগামী ১৫ অগাস্ট রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগা অভিযান শুরু করবে গতবার তৃতীয় হওয়া বার্সেলোনা।

সারাবাংলা/এসএস

গাম্পার ট্রফি বার্সেলোনা বনাম জুভেন্টাস বার্সেলোনার জয় লিওনেল মেসি হুয়ান গাম্পার

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর