Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার লিগে চেলসির উড়ন্ত সূচনা


১৪ আগস্ট ২০২১ ২২:০৮

তিন দিন আগে উয়েফা সুপার লিগ জিতেছে চেলসি। মৌসুমের শুরুতেই শিরোপা জেতার আত্মবিশ্বাসী দলটির লিগের শুরুটাও হলো দুর্দান্ত। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে টমাস টুখেলের দল।

শনিবার (১৪ আগস্ট) স্ট্যামফোর্ড ব্রিজে পুরো ম্যাচেই একক আধিপত্য বজায় রেখেছে খেলেছে চেলসি। প্রায় দুই তৃতীয়াংশ সময় বলের দখল ছিল চেলসির। ২৭ মিনিটে প্রথম এগিয়ে যায় দলটি। ২৫ গজ দূর থেকে নেওয়া ফ্রি-কিকে দুর্দান্ত গোল করে চেলসিকে ১-০তে এগিয়ে নেন মার্কাস আলোনসো।

৪০ মিনিটে ব্যবধান ২-০ করেন ক্রিশ্চিয়ান পুলিসিক। প্রতিপক্ষের ভুলে বল পেয়ে ছয় গজ দুর থেকে সহজেই বল জালে জড়িয়ে দেন যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার। চেলসি যে জিততে যাচ্ছে বিরতির প্রথমভাগেই নিশ্চিত হয়েছে সেটা। ৫৮ মিনিটে তৃতীয় গোল পায় স্ট্যামফোর্ড ব্রিজের দলটি।

ডি-বক্সের বাইরে থেকে আচমকা বুলেট গতির শটে বল জালে জড়িয়ে দেন ট্রাভো শ্যালাবা। বাকি সময়ে আর গোল না হওয়াতে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে চেলসি।

এদিকে, লিগে দিনের অপর ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে লেস্টার সিটি। সাউথ্যাম্পটনের বিপক্ষে ৩-১ গোলে এভারটন এবং অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-২ গোলে জিতেছে ওয়াটফোর্ড।

ইংলিশ প্রিমিয়ার লিগ ক্রিস্টাল প্যালেস চেলসি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর