Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমর্থকদের সঙ্গে সংঘর্ষে স্থগিত নিস-মার্শেইর ম্যাচ

স্পোর্টস ডেস্ক
২৩ আগস্ট ২০২১ ০৩:০৮

লিগ ওয়ানে অলিম্পিক মার্শেই এবং নিসের মধ্যকার ম্যাচটি বেশ ভালোই চলছিল। কিন্তু ম্যাচের এক পর্যায়ে এসে পাল্টে যায় গোটা স্টেডিয়ামের চিত্র। ম্যাচের ৪৯তম মিনিটে ডোলবার্গের করা গোলে লিডে ছিল স্বাগতিক নিস। তবে মার্শেইর পক্ষে দেওয়া এক কর্নার সিদ্ধান্তের পর খেলোয়াড়দের ওপর বিভিন্ন জিনিসপত্র ছুঁড়ে মারতে থাকে নিস সমর্থকরা। খেলোয়াড়দের উদ্দেশে পানির বোতলও ছুঁড়ে মারতে থাকে নিস সমর্থকরা। সেখান থেকে এক পর্যায়ে মার্শেইর খেলোয়াড় দিমিত্রি পায়েট একটি বোতল তুলে সমর্থকদের দিকে ছুঁড়ে ফেরত পাঠায়।

আর সেখানে থেকেই গোটা স্টেডিয়াম উত্তপ্ত হয়ে চড়াও হয় মার্শেইর খেলোয়াড়দের ওপর। সমর্থকরা সীমানা ডিঙিয়ে ঢুকে পড়ে মাঠের পিচে। নিসের আল্ট্রাস সমর্থকরা পিচে নেমে খেলোয়াড়দের আক্রমণ করতে থাকে। পরে খেলোয়াড় থেকে শুরু করে কোচদের মধ্যেও ছড়িয়ে পড়ে এই সংঘর্ষ। শেষ পর্যন্ত এই সংঘর্ষের কারণে খেলা স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়।

খেলার ৭৩তম মিনিটে নিসের খেলোয়াড় জর্ডান লোটোমবা কর্নার উপহার দেন মার্শেইকে। আর সেই কর্নার নিতে আসেন দিমিত্রি পায়েট। আর কর্নার নিতে আসা খেলোয়াড়দের উদ্দেশ করেই নানান বস্তু নিক্ষেপ করতে থাকে নিস আল্ট্রাসরা।

সংঘর্ষের সময় এক সমর্থক আহত হয়। পরবর্তীতে এই সংঘর্ষ ছড়িয়ে পড়ে খেলোয়াড় এবং কোচিং স্টাফদের মধ্যেও। নিসের ডিফেন্ডার ক্লেয়ার তোদিবো মার্শেই কোচ জর্জ সাম্পাওলি অপমান করলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। শেষ পর্যন্ত ম্যাচ আবারও শুরু কোনো পরিস্থিত না থাকায় তা স্থগিত করা হয়।

সারাবাংলা/এসএস

অলিম্পিক মার্শেই নিস বনাম মার্শেই ফ্রেঞ্চ লিগ ওয়ান ম্যাচ স্থগিত লিগ ওয়ান সমর্থকদের সঙ্গে সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর