Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমবাপে জন্য রিয়ালের ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

স্পোর্টস ডেস্ক
২৫ আগস্ট ২০২১ ১১:৫৭

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপেকে ঘিরে রিয়াল মাদ্রিদের গুঞ্জন দীর্ঘ দিনের। বিভিন্ন সময়ে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ তাকে রিয়ালে উড়িয়ে আনার স্বপ্নের কথা বলেছেন। তবে এবার গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে পিএসজির সঙ্গে আলোচনায় সবচেয়ে বেশি দূর এগিয়েছে রিয়াল। আন্তর্জাতিক সংবাদমাধ্যম স্কাই স্পোর্টস জানিয়েছে কিলিয়ান এমবাপের জন্য পিএসজির কাছে ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠিয়েছে রিয়াল।

বিজ্ঞাপন

এছাড়াও ফ্রেঞ্চ সংবাদমাধ্যম টিএফওয়ানের নির্ভরযোগ্য সাংবাদিক ইউলিয়ান মেইনার্দ জানিয়েছেন, এমবাপের জন্য পিএসজির কাছে ১৬০ মিলিয়ন ইউরোর আনুষ্ঠানিক প্রস্তাব পাঠিয়েছে রিয়াল মাদ্রিদ। একই খবর প্রকাশ করেছে স্পেনের নির্ভরযোগ্য সংবাদমাধ্যম মার্কা এবং দলবদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো।

স্কাই স্পোর্টস আরও জানিয়েছে, রিয়াল ১৬০ মিলিয়ন ইউরো প্রস্তাব করলেও এখন পর্যন্ত তাদের প্রস্তাবে কোনো প্রকার সাড়া দেয়নি পিএসজি। গত রোববার প্যারিস সেইন্ট জার্মেইকে এমবাপের জন্য অফিসিয়াল প্রস্তাব দেয় রিয়াল মাদ্রিদ। এর আগে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বেশ উঠে জোরেশোরেই প্রচার করছে এমবাপের মাদ্রিদে আসার সংবাদ।

এদিকে এমবাপের সঙ্গে চুক্তি নবায়নের চেষ্টার ত্রুটি রাখেনি প্যারিসের ক্লাবটি। তবে পিএসজির দেওয়া প্রস্তাব বারবারই নাকোচ করে আসছিলেন এমবাপে। ২২ বছর বয়সী এই তরুণের স্বপ্ন রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে চড়াবেন।

২০২১/২২ মৌসুম শুরুর আগে থেকেই রিয়াল মাদ্রিদ ও এমবাপেকে ঘিরে উঠেছিল জোর গুঞ্জন। তবে অনেকে মনে করেছিলেন লিওনেল মেসির পিএসজিতে নাম লেখানোর পর নিজের মত বদলাবেন এমবাপে। তবে রিয়ালে নাম লেখানর ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এই ফ্রেঞ্চ তারকা।

রোমানো জানিয়েছেন, কিলিয়ান এমবাপে রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য মুখিয়ে আছেন। অন্য কোনো ক্লাবে যাওয়ার কথা মাথাতেই আনছেন না। আগের দিন এক অজানা ইংলিশ ক্লাব এমবাপের প্রতি আগ্রহী, এমনটা শোনা গেলেও, কোনো ইংলিশ ক্লাবই আনুষ্ঠানিকভাবে এমবাপের জন্য কোনো প্রস্তাব পাঠায়নি। এমবাপে রিয়ালে যোগ দেওয়ার মাধ্যমে নিজের শৈশবের স্বপ্ন পূরণ করতে চান। রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যক্তিগত বেতনাদি নিয়েও ঐক্যমত্যে পৌঁছেছেন তিনি, এমনটাই জানিয়েছে আরেক সংবাদমাধ্যম লা পারিসিয়েন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

দলবদল প্যারিস সেইন্ট জার্মেই রিয়াল মাদ্রিদ রিয়ালের প্রস্তাব

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর