Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এমবাপের জন্য রিয়ালের প্রস্তাব লোক দেখানো’

স্পোর্টস ডেস্ক
২৬ আগস্ট ২০২১ ১১:৪১

কিলিয়ান এমবাপেকে দলে ভেড়াতে ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয় রিয়াল মাদ্রিদ। তবে এত বড় অঙ্কের প্রস্তাবও পিএসজির কাছে অসম্মানের মনে হয়েছে। এমনটাই জানিয়েছেন পিএসজি স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। এমবাপেকে দলে ভেড়াতে হলে আরও বেশি অর্থ খরচ করতে হবে রিয়াল মাদ্রিদকে, সেটাও জানিয়েছেন লিওনার্দো।

ফ্রেঞ্চ দৈনিক আরএমসি স্পোর্তকে কেবল এতটুকুই জানায়নি লিওনার্দো। সেই সঙ্গে জানিয়েছেন রিয়াল মাদ্রিদ যেভাবে এই ব্যাপারটিতে এগিয়েছে সেটা পিএসজির জন্য অসম্মানের এবং সেটা অবৈধ। গত দুই বছর ধরে এমবাপের জন্য রিয়াল যেভাবে চেষ্টা করে যাচ্ছে, লিওনার্দোর চোখে সেটি বেঠিক, অবৈধ, অগ্রহণযোগ্য।

লিওনার্দোও পরিস্কার করে জানিয়ে দিয়েছেন ২০১৭ সালে এমবাপেকে মোনাকোর কাছ থেকে কিনতে পিএসজির যে ১৮০ মিলিয়ন ইউরো খরচ হয়েছিল, এর চেয়ে কমে তাকে ছাড়বে না তারা।

তাই তো রিয়ালের দেওয়া ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব প্রত্যাখ্যান করে লিওনার্দো আভাস দিয়েছেন মনমতো প্রস্তাব এলেই কেবল এমবাপেকে ছাড়বে পিএসজি।

লিওনার্দো আরএমসি স্পোর্তকে বলেন, ‘রিয়াল যে প্রস্তাব দিয়েছে সেটা আমি একেবারে নির্দিষ্ট করে বলব না, তবে যেটা সবাই শুনেছে সেটার আশপাশেই। আমরা ওকে কিনতে যা খরচ করেছি, তার চেয়ে এই অঙ্কটা কম। তবে এর চেয়েও এখানে বড় ব্যাপার হচ্ছে রিয়াল মাদ্রিদ পুরো ব্যাপারটাতে যেভাবে এগিয়েছে, আমাদের সেটা পছন্দ হয়নি।’

গ্রীষ্মকালীন দলবদলের বাজারের শেষ দিকে এসে রিয়ালের প্রস্তাবটি কেবল দেখানোর জন্যই বলে মনে হচ্ছে লিওনার্দোর, ‘রিয়ালের ব্যাপারে আমাদের ভাবনাটা হলো, দেখে মনে হচ্ছে এ প্রস্তাবটা আসলে আমাদের কাছ থেকে ‘না’ শোনার একটা কৌশল। এতে তারা দেখাতে পারবে, তারা চেষ্টা করেছে, এরপর এক বছর অপেক্ষা করে এমবাপেকে বিনা মূল্যে পাওয়ার চেষ্টা করবে।’——

সারাবাংলা/এসএস

কিলিয়ান এমবাপে দল বদল পিএসজি স্পোর্টিং ডিরেক্টর প্যারিস সেইন্ট জার্মেই রিয়াল মাদ্রিদ লিওনার্দো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর