Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুশীলনে যোগ দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক
২৮ আগস্ট ২০২১ ১৪:৪৭

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শুক্রবার (২৭ আগস্ট) অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তিন দিনের কোয়ারেনটাইন শেষে গোটা দল অনুশীলন করলেও প্রথমদিন ছিলেন না সাকিব আল হাসান। তবে প্রথম দিন না থাকলেও দ্বিতীয় দিনে অনুশীলনে উপস্থিত সাকিব।

শনিবার (২৮ আগস্ট) হোম অফ ক্রিকেট মিরপুরে দুপুর ২টায় অনুশীলনে নামেন সাকিব। দলের সঙ্গে ওয়ার্ম আপ সেশনে অংশ নেননি তিনি। সরাসরি ইনডোরে চলে যান নেট প্র্যাকটিসে।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষেই যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে যান সাকিব। এরপর গত ২৪ আগস্ট ছুটি কাটিয়ে ২৪ তারিখ দেশে ফিরে সারেন তিন দিনের বাধ্যতামূলক কোয়ারেনটাইন। একারণেই প্রথম দিন দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি সাকিব। তবে বিধি নিষেধ পালন করে দ্বিতীয় দিনেই ফিরলেন অনুশীলনে।

শনিবার সাকিব ফিরলেও অস্ট্রেলিয়া সিরিজে না খেলা দুই তারকা ব্যাটার লিটন দাস এবং মুশফিকুর রহিম শুক্রবার থেকেই দলের সঙ্গে অনুশীলন করছেন।

বাংলাদেশ দলের অনুশীলনে নামার আগে সকাল ১০টা থেকে শের-ইব-বাংলায় দ্বিতীয় দিনের অনুশীলন সারেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা।

দুই দলের অনুশীলন চলবে ৩১ তারিখ পর্যন্ত। সব কিছু ঠিক থাকলে আগামী ১ সেপ্টেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের প্রথম ম্যাচটি। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পরবর্তী ম্যাচগুলো যথাক্রমে- ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই বিকেল ৪টায় শুরু হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

নিউজিল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, কাজী নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

অনুশীলনে সাকিব টপ নিউজ টি-টোয়েন্টি সিরিজ বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর