Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ মেসির অভিষেক?


২৯ আগস্ট ২০২১ ১৭:৩৫

বার্সেলেনার মেসি পিএসজির হয়েছেন অনেক আগেই। দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ভেঙে পিএসজিতে নাম লিখিয়েছেন লিওনেল মেসি। কিন্তু পিএসজির মেসিকে মাঠে দেখা যায়নি এখনো। পিএসজি সমর্থকদের সেই আক্ষেপ হয়তো ঘুচছে আজ। ফ্রান্স লিগ ওয়ানের ম্যাচে আজ রাতে রেঁসের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচের জন্য ঘোষিত পিএসজি কোচ মাওরিসিও পাচেত্তিনোর একাদশে আছে মেসির নাম।

রোববার (২৯ অক্টোবর) বাংলাদেশ সময় রাত পৌনে একটায় রেঁসের মুখোমুখি হবে পিএসজি। স্কোয়াডে রাখা হয়েছে নেইমার ও কিলিয়ান এমবাপেকেও। চলতি মৌসুমে নেইমারও পিএসজির হয়ে এখনো খেলেননি। এদিকে, কিলিয়ান এমবাপের পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার খবর উড়ছে ফুটবল বিশ্বে। তবে পিএসজি কোচ স্কোয়াডে এমবাপের নাম রাখার পর জানিয়েছেন, ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানাননি ফরাসি তরুণ।

বিজ্ঞাপন

অক্টোবরের মাঝামাঝিতে পিএসজিতে নাম লেখানো মেসি প্রতিযোগিতামূলক ফুটবলের বাইরে সেই কোপা আমেরিকার পর থেকে। ব্রাজিল কোপা আমেরিকায় দেশের হয়ে প্রথম বড় কোনো শিরোপা জেতার পর লম্বা ছুটিতে ছিলেন মেসি। ছুটির মধ্যেই দলবদল হয়েছে। পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছিল, মেসিকে মাঠা নামানো নিয়ে তাড়াহুড়া করতে চায় না তারা।

রেঁসের বিপক্ষে মেসির খেলার সম্ভাবনা ধরে আগেই এই ম্যাচের সব টিকিট শেষ করেছেন সমর্থকরা। দশ দিন আগেই পিএসজির আজকের ম্যাচের সব টিকিট শেষ হয়ে গেছে। পিএসজির গত ম্যাচেও অবশ্য এটা হয়েছিল। মেসির খেলার সম্ভবনা ধরে টিকিট কাটতে হুড়হুড়ি লেগে যায় সমর্থকদের মধ্যে। আগেই সব টিকিট শেষ হয়ে যায়।

শেষ ওই ম্যাচের স্কোয়াডেই ছিল না মেসির নাম। আজকের ম্যাচের স্কোয়াডে আছে মেসির নাম। সে হিসেবে পিএসজির হয়ে মেসির অভিষেকের সম্ভবনা দেখাই যায়।

বিজ্ঞাপন

নেইমার পিএসজি বার্সেলোনা লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর