Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মেসিকে নিয়েও ইউসিএল না জিতলে কখনোই জিতবে না পিএসজি’

স্পোর্টস ডেস্ক
৪ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৯

বিশ্বের সকল বড় বড় তারকাদের দলে ভেড়াচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই। রিয়াল মাদ্রিদ থেকে সার্জিও রামোস, এসি মিলান থেকে জিয়ানলুইগি ডনারুম্মা, লিভারপুল থেকে জর্জিনিও ওয়াইনাল্ডুম, ইন্টার মিলান থেকে আশরাফ হাকিমি এবং সবচেয়ে বড় ব্যাপার বার্সেলোনা থেকে লিওনেল মেসিকে এক মৌসুমে দলে ভিড়িয়েছে প্যারিসিয়ানরা। এদিকে চুক্তির শেষ বছরে থাকা কিলিয়ান এমবাপেকেও ক্লাব ছাড়তে দেয়নি পিএসজি। তাদের চোখ এবার উয়েফা চ্যাম্পিয়নস লিগ (ইউসিএল) জয়ের দিকেই।

বিজ্ঞাপন

ফ্রান্সের লিগ ওয়ান এবং ফ্রেঞ্চ কাপের শিরোপা প্রতিনিয়তই জিতে চলেছে পিএসজি। কিন্তু কাছে গিয়েও অধরা রয়ে যাচ্ছে প্যারিসিয়ানদের। তবে হুয়ান রিকুয়েলমের বিশ্বাস, এবার লিওনেল মেসি আছে বলে পিএসজির চ্যাম্পিয়নস লিগের হাহাকার শেষ হওয়ার সম্ভবনা বেশি।

ইএসপিএনকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন রিকুয়েলমে। তবে বোকা জুনিয়র্স, বার্সেলোনা, ভিয়ারিয়ালে আলো ছড়ানো আর্জেন্টিনার এই সাবেক তারকা লিগ ওয়ানের দলটিকে মনে করিয়ে দিচ্ছেন মুদ্রার উল্টোপিঠ।

‘মেসিকে পেয়েও পিএসজি যদি চ্যাম্পিয়নস লিগ জিততে না পারে, তাহলে তারা কখনোই পারবে না।’—রিকুয়েলমে

২০১৯/২০ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে রানার আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে প্যারিসিয়ানদের। আর পরের মৌসুমে অর্থাৎ ২০২০/২১ মৌসুমে সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে হেরে হয় স্বপ্নভঙ্গ।

নতুন চ্যালেঞ্জ নিয়ে ফ্রান্সে আসা লিওনেল মেসিকে জানান, বর্তমান সময়ের সেরা’র মুকুট পরিয়ে দিয়েছেন রিকুয়েলমে। বাধ্য হয়ে বার্সেলোনা ছাড়তে হলেও মেসি আবারও পুরনো ঠিকানায় ফিরবে বলে মনে করেন বর্তমানে বোকা জুনিয়র্সের সহ-সভাপতির দায়িত্বে থাকা রিকুয়েলমে। তিনি বলেন, ‘মেসি সবার সেরা। কেননা, সে বল নিয়ে খেলে। আমি মনে করি, পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিতবে মেসি এবং বার্সেলোনায় ফিরে অবসর নেবে।’

পিএসজির সঙ্গে মেসির দুই বছরের চুক্তি শেষ হবে ২০২৩ সালে। বর্তমানে ৩৪ বছর বয়সী এই তারকার তখন বয়স হবে ৩৬ এবং আবারও ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি।

সারাবাংলা/এসএস

চ্যাম্পিয়নস লিগ প্যারিস সেইন্ট জার্মেই রিকুয়েলমে লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর