Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, নেই মালিক-সরফরাজ


৬ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩০

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে আছেন ৪০ বছর বয়সী অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। জায়গা হয়নি সাবেক দুই অধিনায়ক শোয়েব মালিক ও সরফরাজ আহমেদের।

সোমবার (৬ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে দল ঘোষণা করেছে পিসিবি। নিয়মিত উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানের সঙ্গে দলে রাখা হয়েছে ২৩ বছর বয়সী অপর উইকেটরক্ষক ব্যাটার আজম খানকে। চলতি বছেই অভিষেক হওয়া আজমের ব্যাটিং স্ট্র্যাইকরেট ১৫০।

এদিকে, মুল স্কোয়াডে জায়গা হয়নি তারকা ওপেনার ফখর জামানের। তবে রিজার্ভ তালিকায় আছে তার নাম। পিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঘরের মাঠে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সিরিজও খেলবে এই দল।

আগামী ২৪ অক্টোবর শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ যাত্রা। প্রথম ম্যাচে সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত।

পাকিস্তানের বিশ্বকাপ দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আসিফ আলি, সোহেব মাকসুদ, আজম খান (উইকেটরক্ষক), খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাসনাইন।

রিজার্ভ: উসমান কাদির, শানাওয়াজ দাহানি, ফখর জামান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ পাকিস্তান ক্রিকেট শোয়েব মালিক সরফরাজ আহমেদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর