Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাপোলির কাছেও হারল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক
১২ সেপ্টেম্বর ২০২১ ০১:৫৮

ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাস ছেড়ে আসার পর ব্যর্থতার বৃত্ত থেকেই বের হতে পারছে না জুভেন্টাস। ঘরের মাঠে গত ম্যাচে এম্পোলির বিপক্ষে হারের পর এবার নাপোলির বিপক্ষে প্রথমে লিড নিয়েও শেষ পর্যন্ত ২-১ গোলে হেরে বসেছে জুভেন্টাস।

ডিয়েগো ম্যারাডোনা স্টেডিয়ামে শনিবার আলভারো মোরাতার গোলে জুভেন্টাস প্রথমে লিড নেয়। পরবর্তীতে নাপোলিকে সমতা টানেন মাত্তেও পলিতানা। আর ম্যাচের শেষভাগে এসে স্বাগতিকদের জয়সূচক গোলটি করেন কোলিবালি।

বিজ্ঞাপন

গেল মৌসুমে সিরি আ’র শিরোপা হাতছাড়া হওয়ার পর আন্দ্রেয়া পিরলোকে বরখাস্ত করে আবারও জুভেদের দায়িত্ব তুলে দেওয়া হয় মাসমিলিয়ানো আল্লেগ্রির হাতে। ৫৪ বছর বয়সী এই ইতালিয়ানের হাত ধরে লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে প্রথম তিন ম্যাচে জয়ের দেখাই মিলল না।

খেলার মাত্র ১০ মিনিটের মাথায় নাপোলির ভুলেই লিড নেয় জুভেন্টাস। নাপোলির এক ডিফেন্ডার বলের নিয়ন্ত্রণ হারালে ডি-বক্সে ঢুকে কঠিন এক কোণ থেকে দারুণ এক শটে বল জালে জড়ান আলভারো মোরাতা। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

বিরতির পর ম্যাচের ৫৭তম মিনিটে নাপোলিকে সমতায় ফেরান পলিতানা। ইতালিয়ান ফরোয়ার্ড লরেঞ্জো ইনসিনিয়ের নেওয়া শট ঠেকিয়ে নিয়ন্ত্রণে নিতে পারেননি জুভে গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। এরপর খেলার নির্ধারিত ৯০ মিনিটের ঠিক মিনিট পাঁচেক আগে আত্মঘাতী গোল করতে বসেছিলেন ময়েস কিন। তার হেড স্ট্যাসনি ফেরালেও ফিরতি বল পেয়ে কোলিবালি বল জালে পাঠিয়ে নাপোলিকে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে নেন। শেষ পর্যন্ত ওই ২-১ গোলের ব্যবধানে জিতে মাঠ ছাড়ে নাপোলি।

এই তিন ম্যাচে শতভাগ সাফল্যে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাপোলি। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে নেমে গেছে জুভেন্টাস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

জুভেন্টাসের হার নাপোলি বনাম জুভেন্টাস সিরি আ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর