Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব আরব আমিরাতে, মোস্তাফিজ যাচ্ছেন আজ রাতে


১৩ সেপ্টেম্বর ২০২১ ২১:৩২

ঠাসা আন্তর্জাতিক সূচির মধ্যে একটু ফুসরত মিলেছে বাংলাদেশ জাতীয় দলের অন্য ক্রিকেটারদের। কিন্তু সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানদের ফুসরত নেই। আইপিএল খেলতে নামতে হবে দুই তারকা ক্রিকেটারকে। আইপিএলে যোগ দিতে একদিন আগেই দেশ ছেড়েছেন সাকিব। মোস্তাফিজ স্ত্রীকে নিয়ে দেশ ছাড়বেন আজ রাত ১টা ৪০ মিনিটে।

মোস্তাফিজের আগেই রওনা দেওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতার কারণে যাত্রা পিছিয়ে যায়। আজ দুপুরে ভিসা সংক্রান্ত সমস্যা সমাধান হয়েছে বলে রাতেই রওনা দিচ্ছেন আপিএলের ভেন্যু সংযুক্ত আরব আমিরাতে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান। তিনি বলেন, ‘আজ দুপুরে সে (মোস্তাফিজ) ভিসা হাতে পেয়েছে। স্ত্রীসহ রাত ১টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সে করে রওনা দিবে মোস্তাফিজ। সাকিব গেছে গতকাল।’

আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন মোস্তাফিজ। সাকিব আল হাসান মাঠে নামবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। করোনাভাইরাসের কারণে এবারের ১৪তম আইপিএল মাঝপথেই থেমে যায় গত মে মাসে। ভারতের মাটিতেই আয়োজিত হচ্ছিল আইপিএল। ভারতে ভাইরাসটির প্রকোপ সন্তোষজনক অবস্থানে না আসার কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো সড়িয়ে নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে। আরব দেশটিতে স্থগিত আইপিএলের বাকি ম্যাচগুলো মাঠে গড়ানোর কথা ১৯ সেপ্টেম্বর থেকে।

আইপিএল মোস্তাফিজুর রহমান সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর