Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের আইসিইউতে নেওয়া হলো পেলেকে

স্পোর্টস ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২১ ০৮:১৮

কিছুটা সুস্থ হয়ে আইসিইউ থেকে সাধারণ সেকশনে ফিরেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে। কিন্তু দুদিন যেতে না যেতেই আবারও তাকে আইসিইউতে ফেরানো হয়েছে। পেলেকে আবারও আইসিইউতে ফেরানোর খবরটি জানিয়েছে ডেইলি মেইল।

ইএসপিএন ব্রাজিলের প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাসিড রিফ্লাক্সের কারণে ৮০ বছর বয়সী পেলেকে পুনরায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়েছে।

শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় চলতি মাসের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে নেওয়া হয়েছিল তাকে। সেখানেই তার বৃহদান্তে টিউমার ধরা পড়ে এবং এরপর অস্ত্রোপচার করা হয়।

টিউমার পর্যালোচনা করে কী বোঝা গেছে, সেটি অবশ্য কখনো জনসমক্ষে জানানো হয়নি।

অস্ত্রোপচারের পর আইসিইউতেই ছিলেন পেলে। গত মঙ্গলবার ছাড়া পান। বাসায় ফেরার পর অবশ্য পেলে সেদিন নিজের শারীরিক অবস্থা বোঝাতে সামাজিক যোগাযোগমাধ্যমে মজা করে লিখেছিলেন, ‘প্রতিদিনই আরও আনন্দে কাটাচ্ছি। এখনো ৯০ মিনিটের পাশাপাশি অতিরিক্ত সময় খেলার মতো ফিট আছি।’ শেষে লিখেছিলেন, ‘আবার দেখা হবে আমাদের।’

খেলোয়াড়ি জীবনে চোট তেমন পেলের শরীরে জেঁকে বসতে না পারলেও শেষ বয়সে এসে শারীরিক সমস্যায় মারাত্মকভাবে ভুগছেন এই কিংবদন্তি। বছরের পর বছর ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন এবং সাহায্য ছাড়া চলাফেরা করতে পারেন না তিনি।

ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা। চারটি বিশ্বকাপে গোল করা মাত্র চারজন খেলোয়াড়ের একজন তিনি।

সারাবাংলা/এসএস

আইসিইউতে পেলে কিংবদন্তি পেলে টপ নিউজ পেলে ব্রাজিলিয়ান কিংবদন্তি ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর