Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুভেন্টাস-মিলান লড়াই অমীমাংসিত

স্পোর্টস ডেস্ক
২০ সেপ্টেম্বর ২০২১ ০৪:৩১

ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার শোক এখনও হয়ত কাটিয়ে উঠতে পারেনি জুভেন্টাস। আর তাই তো সিরি আ’তে এখনও জয়টা পাওয়া হলো না ২০২১/২২ মৌসুমে। ঘরের মাঠে এবার এসি মিলানের বিপক্ষে এগিয়ে গিয়ে শেষ পর্যন্ত ১-১ গোলে সমতায় শেষ করতে হয়েছে।

অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে রোববার রাতে সিরি আর ম্যাচে আলভারো মোরাতা ম্যাচের চার মিনিটে জুভেদের লিড এনে দেন। দ্বিতীয়ার্ধে মিলানকে সমতায় ফেরান আন্তে রেবিচ।

বিজ্ঞাপন

লিগে প্রথম চার ম্যাচের একটিতেও জয়ের দেখা পায়নি অ্যালেগ্রির দল। নিজেদের উদ্বোধনী ম্যাচে উদিনেজের সঙ্গে ২-২ গোলে ড্রয়ের, এরপর নবাগত এম্পোলির বিপক্ষে ১-০ ও নাপোলির কাছে ২-১ ব্যবধানে হেরেছিল তুরিনের বুড়িরা। এরপর এসি মিলানের সঙ্গে ১-১ গোলে ড্র।

ম্যাচের চার মিনিটের মাথায় দুর্দান্ত এক গোলে জুভেদের এগিয়ে নেন আলভারো মোরাতা। পাওলো দিবালার পাস নিজেদের অর্ধে পেয়ে সঙ্গে লেগে থাকা প্রতিপক্ষের একজনকে গতিতে পেছনে ফেলে ঢুকে পড়েন ডি-বক্সে, এরপর দারুণ চিপ শটে আগুয়ান গোলরক্ষকের ওপর দিয়ে বল জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড।

১৬তম মিনিটে পেতে পারতেন আরো একটি গোল। তবে মোরাতার শট দারুণ ভাবে ফিরিয়ে মিলানকে আর পিছিয়ে পড়তে দেননি গোলরক্ষক। দুই মিনিট পর দিবালার একটি প্রচেষ্টাও রুখে দেন তিনি। প্রথমার্ধ জুভের ১-০ ব্যবধানে এগিয়ে থাকার মধ্য দিয়ে শেষ হয়।

এরপর দ্বিতীয়ার্ধে ৭৬তম মিনিটে কর্নারে লাফিয়ে দারুণ এক হেডে মিলানকে সমতায় ফেরান আন্তে রেবিচ। শেষ দিকে কাছ থেকে ময়েজ কিনের দারুণ এক চেষতা লক্ষ্যভ্রষ্ট হলে আর ম্যাচে লিড নেওয়া হয়নি জুভেদের। শেষ পর্যন্ত ওই ১-১ গোলে সমতায় শেষ হয় ম্যাচটি।

বিজ্ঞাপন

এই ড্র’তে নিজেদের প্রথম চার ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে জুভেন্টাস। তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে এসি মিলান। তাদের সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ইন্টার মিলান।

সারাবাংলা/এসএস

২০২১/২২ মৌসুম আলভারো মোরাতা ইতালিয়ান সিরি আ জুভেন্টাস বনাম এসি মিলান ম্যাচ ড্র সিরি আ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর