Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইএফএল কাপে ম্যানসিটির বিশাল জয়

স্পোর্টস ডেস্ক
২২ সেপ্টেম্বর ২০২১ ০৮:৩৮

ইএফএল কাপের তৃতীয় রাউন্ডে উইকম্বের বিপক্ষে মাঠে নেমে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। শুরুতে এক গোলে পিছিয়ে পড়ার পর উইকম্ব ওয়ান্ডারার্সের জালে ছয়বার জালে বল পাঠিয়েছে ডি ব্রুইন, রিয়াদ মাহারেজরা।

শুরুতে গোল হজম করে পিছিয়ে পড়ার পর রিয়াদ মাহারেজের জোড়া গোল এছাড়া কেভিন ডি ব্রুইনের এক গোল এছাড়া ফিল ফোডেন, ফারান তোরেস ও কোল পালমারের গোলে ৬-১ ব্যবধানের জয় পেয়েছে ম্যানসিটি।

দলের সেরা তারকাদের মধ্যে বেশিরভাগকে বিশ্রামে রেখে এদিন দল সাজিয়েছিলেন পেপ গার্দিওলা। একাডেমি থেকে উঠে আসা উইলসন এসব্র্যান্ড, লুক এমবেতে, ফিনলে বার্নস, কনরাড এগান রাইলি, রোমেও লাভিয়াদের নিয়ে একাদশ সাজান গার্দিওলা। এছাড়াও ডি ব্রুইন, স্টার্লিং এবং রিয়াদ মাহারেজের মতো তারকারাও ছিলেন একাদশে।

ম্যাচের ২২ মিনিটেই সবাইকে অবাক করে দিয়ে উইকম্বকে এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড ব্রেন্ডন হ্যানলন। তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি সিটিকে। সাত মিনিট পরেই ফোডেনের সহায়তায় গোল করে ম্যাচে সমতা ফেরান কেভিন ডি ব্রুইন। এরপর আর সিটিকে আটকে রাখতে পারেনি সিটিজেনরা।

প্রথমার্ধের শেষ দিকে মাহারেজের গোলে লিড নেওয়ার পর ব্যবধান ৩-১ করেন ফিল ফোডেন। বিরতির পর ফিরে ৭১ মিনিটে গোলের খাতায় নাম তোলেন স্প্যানিশ ফরোয়ার্ড ফারান তোরেস। ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোল করেন মাহরেজ।

তবে সবচেয়ে স্মরণীয় গোলটা নিঃসন্দেহে পেয়েছেন তরুণ ইংলিশ ফরোয়ার্ড কোল পালমার। আরেক তরুণ লুকাস এমবেতের সহায়তায় ম্যাচের ৮৮ মিনিটে ষষ্ঠ গোল করে উইকম্বের হতাশার ষোলোকলা পূর্ণ করেন পালমার। ৬-১ গোলের জয়ে নিয়ে পরের রাউন্ডে ওঠে সিটি।

সারাবাংলা/এসএস

ইএফএল কাপ উইকম্ব ওয়ান্ডারার্স কারাবো কাপ ম্যানচেস্টার সিটি ম্যানচেস্টার সিটি বনাম উলভস


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর