Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাঁটুতে চোট পেয়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক
২২ সেপ্টেম্বর ২০২১ ০৯:২১

হাঁটুতে চোট পেয়ে পিএসজির পরের ম্যাচ থেকে ছিটকে গেছেন লিওনেল মেসি। ঘরের মাঠ পার্ক দে প্রিন্সে নিজের প্রথম ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন মেসি। আর একারণেই পিএসজির পরবর্তী ম্যাচে খেলতে পারবেন না এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ঘরের মাঠে গত রোববার অলিম্পিক লিঁওর বিপক্ষে ম্যাচের ৭৫তম মিনিটে লিওনেল মেসিকে তুলে নেন মাউরিসিও পচেত্তিনো। আর সে ম্যাচে মেসিকে বদলি করে বেশ রোষানলে পড়েছিলেন পচেত্তিনো।

ম্যাচ পরবর্তী সংবাদসম্মেলনে পচেত্তিনো জানিয়েছিলেন, মেসির ভালোর জন্যই তিনি এই সিদ্ধান্ত নিয়েছিলেন।

এরপর মঙ্গলবার এক বিবৃতিতে প্যারিস সেইন্ট জার্মেইর পক্ষ থেকে জানায়, এমআরআই স্ক্যানে মেসির হাঁটুতে চোটের আভাস মিলেছে। ৪৮ ঘণ্টা পরে আরেকটি স্ক্যানের কথা জানিয়েছে লিগ ওয়ানের ক্লাবটি।

লিঁওর বিপক্ষে ২-১ গোলে পিএসজির জেতা ম্যাচে বাঁ হাঁটু নিয়ে মেসিকে কিছুটা অস্বস্তিতে দেখা যায়। তবে আঙুলের ইশারায় তিনি খেলা চালিয়ে যেতে চাওয়ার কথা বলেন।

মেসি খেলা চালিয়ে যেতে চাইলেও পচেত্তিনো তাকে মাঠ থেকে তুলে নেন। এতে বেশ নাখোশ হয়েছিলেন মেসি। মাঠ ছাড়ার সময় তার ভঙ্গিতে বেশ হতাশই মনে হয়েছিল। কিন্তু পিএসজি কোচ অবশ্য দাবি করেন, এই সিদ্ধান্ত নিয়ে মেসির তেমন কোনো সমস্যা নেই।

গণমাধ্যমের খবর, সোমবার অনুশীলন সেশনে মেসি কেবল চিকিৎসাই নিয়েছেন। লিগ ওয়ানে মেসের বিপক্ষে ম্যাচ সামনে রেখে পচেত্তিনো আবারও জানালেন লিওঁ ম্যাচে তাকে তুলে নেওয়ার কারণ।

পচেত্তিনো বলেন, ‘যখন আপনি সাইড লাইনে থাকবেন, তখন বিষয়গুলো দেখতে পাবেন। আমরা দেখলাম মেসি তার হাঁটুতে হাত বোলাচ্ছে, যার মানে হচ্ছে, সে নিজেই হাঁটুর অবস্থা পরখ করছিল। প্রথম মিনিট থেকে সে যা খেলেছে, তাতে আমরা খুশি, সে গোল পায়নি, ৭৫ মিনিট পর আমাদের কাছে যে তথ্য ছিল, সে অনুযায়ী তাকে আমরা তুলে নিয়েছিলাম।’

বুধবার মেস-এর বিপক্ষে মাঠে মেসিকে দেখা যাবে না। এরপর রোববার মোঁপিলিয়ের বিপক্ষে খেলবে পিএসজি আর আগামী ২৯ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইয়ে নামবে প্যারিসের ক্লাবটি।

সারাবাংলা/এসএস

পিএসজি প্যারিস সেইন্ট জার্মেই লিওনেল মেসি হাঁটুর চোট


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর