Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হায়দ্রাবাদকে হারিয়ে শীর্ষে দিল্লি

স্পোর্টস ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২১ ০৫:৩৬

আইপিএলের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৮ উইকেটে উড়িয়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস। আর তাতেই চেন্নাই সুপার কিংসকে হটিয়ে দিল্লি দখল করল দিল্লি। লিগের ৯ ম্যাচ শেষে ৭ জয় নিয়ে দিল্লির পয়েন্ট এখন ১৪।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে মাত্র ১৩৪ রান তুলতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদ। জবাবে মাত্র ২ উইকেট হারিয়ে ১৩ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে গেছে দিল্লি ক্যাপিট্যালস।

১৩৫ রানের মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের শুরুতেই পৃথ্বী শকে হারায় দিল্লি। দ্বিতীয় উইকেটে ৫২ রানের জুটি গড়েন আরেক ওপেনার শেখর ধাওয়ান ও ইনজুরি থেকে ফেরা শ্রেয়াস আইয়ার। তবে ৩৭ বলে ৪২ রান করে শেখর ধাওয়ান ফিরলেও দিল্লির জয় আটকাতে পারেনি হায়দ্রাবাদ। যদিও শেখর আউট হওয়ার পর জয়ের জন্য বাকি ছিলো আরও ৬৩ রান।

তবে অধিনায়ক রিশব পন্ত এবং শ্রেয়াস আইয়ারের ৪২ বলে ৬৭ রানের জুটিতে হেসেখেলেই জয় তুলে নেয় দিল্লি। রিশব পন্ত ২১ বলে ৩৫ আর ৪১ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন শ্রেয়াস।

এর আগে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদের ব্যাটাররা রানই তুলতে পারেননি। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে ডেভিড ওয়ার্নারের দল।

শুরুতেই ডেভিড ওয়ার্নার ফেরেন সাজঘরে। এরপর অধিনায়ক কেন উইলিয়ামসন ২৬ বলে ১৮ রান করে ফেরেন। এছাড়া ১৭ বলে ১৮ রান করে আউট হন আরেক ওপেনার ঋদ্ধিমান সাহা। এরপর মনিষ পান্ডে ১৭ করে ফেরেন। পরবর্তীতে আবদুল সামান ২৮ রান আর রশিদ খানের ২২ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে হায়দ্রাবাদের ৯ উইকেটে ১৩৪ রান তোলে।

দিল্লির হয়ে উইকেট নেন কাগিসো রাবাদা ৩টি, অক্ষর প্যাটেল এবং অ্যানরিখ নর্টিয়ে নেন ২টি করে উইকেট।

সারাবাংলা/এসএস

আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স সানরাইজার্স হায়দ্রাবাদ হায়দ্রাবাদ বনাম দিল্লি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর