Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ মিশনে ৩ অক্টোবর দেশ ছাড়বেন মাহমুদউল্লাহরা


২৮ সেপ্টেম্বর ২০২১ ১৯:১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের ডামাডোল বাজতে শুরু করেছে। বিশ্বকাপ মিশনে ওমানের উদ্দেশ্যে আগামী ৩ অক্টোবর দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। দেশ ছাড়ার আগে দুই দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে দলের সদস্যদের। ওমান পৌ্ঁছার পর সেখানে কোয়ারেন্টাইন এক দিনের। করোনা নেগেটিভ শর্তে তারপর থেকে অনুশীলন শুরু করতে পারবে দল।

বিশ্বকাপ মিশন শুরুর আগে শ্রীলংকা ও আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ১২ অক্টোবর টাইগারদের প্রতিপক্ষ শ্রীলংকা, ১৪ অক্টোবর খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে নবনির্মিত আবু ধাবি ক্রিকেট ওভাল ১ ও ২ নম্বর মাঠে।

বিজ্ঞাপন

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামকে বিশ্বকাপের জন্য রিজার্ভ রাখতেই মূলত ইংল্যান্ডের কাউন্টির মাঠগুলোর মতো এই দুই মাঠ তৈরি করা হয়েছে। গ্যালারিতে সবুজ ঘাসের গালিচা রাখা হয়েছে। সেখানে বসে খেলা দেখতে পারেন ১২ হাজারের মতো দর্শক। এই দুই ম্যাচের আগে ৮ অক্টোবর ওমানে আন-অফিসিয়াল আরেকটা ম্যাচ খেলবে বাংলাদেশ।

শ্রীলংকা ও আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলে ১৫ অক্টোবর ওমানে ফিরবে বাংলাদেশ দল। বিশ্বকাপে বাংলাদেশের মূল লড়াই শুরু হবে ১৭ অক্টোবর। ওমানে স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে মাহমুদউল্লাহ রিয়াদের দল। স্বাগতিক ওমানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ ১৯ অক্টোবর। ২২ অক্টোবর তৃতীয় ম্যাচে প্রতিপক্ষ আরব আমিরাত।

প্রত্যাশা মতে প্রথম রাউন্ড উৎরাতে পারলে সুপার টুয়েলভ খেলতে ২২ অক্টোবর আবারও আরব আমিরাতে যাবে দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ ক্রিকেট দল

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর