Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরের মাঠে পয়েন্ট খোয়াল ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক
৩ অক্টোবর ২০২১ ০০:৪২

ক্রিস্টিয়ানো রোনালদোকে বিশ্রামে রেখে একাদশ সাজিয়েই যেন বিপদ ডেকে আনলেন ম্যানচেস্টার ইউনাইটেড বস ওলে গানার শোলশায়ার।  ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে শুরুতে লিড নিয়েও শেষ পর্যন্ত এভারটনের সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে রেড ডেভিলরা।

চ্যাম্পিয়ন্স লিগে ভিয়ারিয়ালের বিপক্ষে রোনালদোর ৯৫তম মিনিটের গোলে ২-১ ব্যবধানে জেতা ম্যাচ থেকে পাঁচটি পরিবর্তন আনেন ইউনাইটেড কোচ। রোনালদোকে রাখেন বেঞ্চে।

বিজ্ঞাপন

এভারটনের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই বল দখলে শুরু থেকে আধিপত্য করা ইউনাইটেড সপ্তম মিনিটে পায় প্রথম সুযোগ। ডান দিক থেকে লুক শর ক্রসে দূরের পোস্টে লাফিয়ে হেড লক্ষ্যে রাখতে পারেননি অ্যান্থনি মার্শিয়াল।

এরপরেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় এভারটন। তবে রাফায়েল ভারানের চ্যালেঞ্জে কাছ থেকে ঠিকমতো শট নিতে পারেননি সলোমন রনডন।

ম্যাচের ২১তম মিনিটে দুর্দান্ত সেভে এভারটনকে পিছিয়ে পড়তে দেননি গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। ফ্রেডের ক্রস এডিসন কাভানির হেড ডান দিকে ঝাঁপিয়ে ঠেকান এই ইংলিশ গোলরক্ষক। ৩৩তম মিনিটে ইউনাইটেডের ত্রাতা ডেভিদ ডি গিয়া।

প্রথমার্ধ শেষের মিনিট দুই আগে মেসন গ্রিনউডের পাস ডি বক্সের সামনে পেয়ে যান ব্রুনো ফার্নান্দেজ। তার কাছ থেকে বল পেয়ে জোরালো শটে বল জাল জড়ান মার্শিয়াল।

বিরতির পর ফিরে ৫৭তম মিনিটে কাভানি ও মার্শিয়ালের বদলি হিসেবে রোনালদো ও জডান সানচোকে মাঠে নামান ইউনাইটেড বস।

৬৫তম মিনিটে প্রতি আক্রমণে এভারটনকে সমতায় ফেরান টাউন্সেন্ড। সতীর্থের পাসে ডি বক্সে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার টাউনসেন্ড।

বিজ্ঞাপন

এরপর ম্যাচের ৭৫তম মিনিটে সুযোগ আসে ইউনাইটেডের কাছে। সানচোকে পাস দিয়ে ডি বক্সে ঢুকে ফিরতি বল পেলেও কঠিন অবস্থান থেকে শট নিলেও তা পোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যায়।

নির্ধারিত সময়ের চার মিনিট বাকি থাকতে কাছ থেকে বল জালে পাঠিয়ে উৎসবে মেতেছিলেন এভারটনের ইয়েরি মিনা। ভিএআরের সাহায্যে রেফারি অফসাইডের বাঁশি বাজালে রক্ষা পায় ইউনাইটেড।

এই ড্র’তে সাত ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান পয়েন্ট নিয়ে তিনে এভারটন। শীর্ষে থাকা লিভারপুলেরও ১৪ পয়েন্ট।

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচ ড্র ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর