Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তুরিন ডার্বিতে জুভেন্টাসের কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক
৩ অক্টোবর ২০২১ ০১:৩৭

অবশেষে দুঃসময় কাটিয়ে উঠতে পেরেছে জুভেন্টাস। তোরিনোর বিপক্ষে তুরিন ডার্বিতে শেষ দিকের গোলে ১-০ ব্যবধানে জিতেছে জুভেরা। নির্ধারিত সময়ের চার মিনিট আগে গোল করে জুভেদের জয় এনে দিয়েছেন ম্যানুয়েল লোকাতেল্লি।

তোরিনোর মাঠে ১-০ গোলের ব্যবধানে জিতে ডার্বি জয়ের মধ্য দিয়ে সিরি আ’তে টানা তৃতীয় জয় তুলে নিল মাসমিলিয়ানো অ্যাল্লেগ্রির দল।

ম্যাচের শুরুতে অবশ্য জুভেদের চেপে ধরেছিল তোরিনো। বল দখলে রেখে ভালোই আক্রমণ সাজিয়েছিল স্বাগতিকরা। ম্যাচের ২১তম মিনিটে স্বাগতিক মিডফিল্ডার সাসা লুকিচের হেড পোস্টের সামান্য বাইরে দিয়ে যায়।
৩৩তম মিনিটে দারুণ সেভে জাল অক্ষত রাখেন জুভেন্টাস গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি। তোমাসো পোবেগার শট ব্যর্থ করে দেন তিনি।

প্রথমার্ধে দুই দলই নির্বিষ কাটিয়েছে। কেউই কারো রক্ষণকে তেমন একটা পরীক্ষা নিতে পারেনি। তবে বিরতির ঠিক আগে ডি বক্সের ভেতর থেকে উড়িয়ে মেরে হতাশ করেন লোকাতেল্লি।

দ্বিতীয়ার্ধের শুরুতে ময়েজ কিনের বদলি নামা হুয়ান কুয়াদ্রাদো ৫৫তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে জোরালো শট নেন, বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। ৭০তম মিনিটে বক্সের সামনে থেকে উড়িয়ে মারেন লোকাতেল্লি।

ম্যাচের ফলাফল ড্র’য়ের দিকেই গড়াচ্ছিল। কিন্তু নির্ধারিত সময়ের চার মিনিট বাকি থাকতে জুভেদের হয়ে জয়সূচক গোলটি করেন লোকাতেল্লি। ফেদেরিখো কিয়েসার পাস ডি বক্সের মাথায় পেয়ে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন ইতালিয়ান মিডফিল্ডার। আর তাতেই সিরি আ’তে টানা তৃতীয় জয় তুলে নেয় আর সেই সঙ্গে জিতে নেয় তুরিন ডার্বিও।

এই জয়ে সাত ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে জুভেন্টাস। ৮ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে তোরিনো। ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে এসি মিলান দুইয়ে আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ইতালিয়ান সিরি আ জুভেন্টাসের জয় তোরিনো বনাম জুভেন্টাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর