Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপের ৭ দিন আগে পাকিস্তান দলে মালিক


৯ অক্টোবর ২০২১ ১৮:৪৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর সপ্তাহখানেক বাকি। এমন সময়ে পাকিস্তান দলে যেন বদলের হাওয়া লেগেছে! বিশ্বকাপ শুরু হওয়ার ৭ দিন আগে অভিজ্ঞ শোয়েব মালিক যুক্ত হয়েছেন পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে। চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন শোয়েব মাকসুদ। তার জায়গায় ডাকা হয়েছে শোয়েবকে।

গত ৪ অক্টোবর বিশ্বকাপের দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শোয়েব মালিকের তাতে জায়গা না পাওয়া নিয়ে বিতর্ক উঠেছিল। পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডের বেশ কয়েকটি জায়গা নিয়েই প্রশ্ন তুলেছিলেন অনেকে। এব নিয়ে আলোচনার মধ্যেই গতকাল স্কোয়াডে তিন পবির্তন আনে পিসিবি। তবে তিনজনকে যুক্ত করা হলেও তাতে মালিকের নাম ছিল না।

বিজ্ঞাপন

তারকা ওপেনার ফখর জামান, সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক সরফরাজ আহমেদ ও তরুণ ব্যাটার হায়দার আলীকে স্কোয়াডে যুক্ত করা হয়। সেদিনই শোয়েব মাকসুদের চোটে পড়ার খবর জানা গিয়েছিল। আজ এমআরআই রিপোর্টে জানা গেল, মাকসুদের চোট সারতে সময় লাগবে। বিশ্বকাপ খেলা হচ্ছে না তার। তার জায়গায় ডাক হয়েছে সাবেক অধিনায়ক শোয়েব মালিককে।

বিশ্বকাপে পাকিস্তান সরাসরি সুপার টুয়েলভে খেলবে। সুপার টুয়েলভে তাদের প্রথম ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে, ২৪ অক্টোর।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড: বাবর আজম, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ান, আসিফ আলী, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম ও হায়দার আলী।

রিজার্ভ: উসমান কাদির, শাহনেওয়াজ দাহানি, খুশদিল শাহ।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপ শোয়েব মালিক

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর