Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ শেষ সাইফের, স্কোয়াডে ঢুকলেন রুবেল

স্পোর্টস ডেস্ক
২৭ অক্টোবর ২০২১ ১১:৩১

টি–টোয়েন্টি বিশ্বকাপ মাঝপথেই শেষ হয়ে গেল মোহাম্মদ সাইফউদ্দিনের। এবারের বিশ্বকাপটা দুর্দান্ত কাটছিল এই পেসার অলরাউন্ডারের। ওমানে প্রথম পর্ব থেকে শুরু করে শ্রীলংকার বিপক্ষে সুপার টুয়েলভের প্রথম ম্যাচ— উইকেট পেয়েছেন সব ম্যাচেই। কিন্তু দুর্ভাগ্য পিছুই ছাড়ছে না তার। দীর্ঘদিন যে পিঠের ইনজুরিতে ভুগে ছিলেন দলের বাইরে আবারও সেই পিঠের চোটে পড়েই বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের।

এই পেসার অলরাউন্ডের বদলি হিসেবে স্ট্যান্ড বাই থেকে স্কোয়াডে জায়গা পেয়েছেন আরেক পেসার রুবেল হোসেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এই খবর। সাইফউদ্দিনের পরিবর্তে বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে দলের সঙ্গেই রিজার্ভ খেলোয়াড় হিসেবে থাকা অভিজ্ঞ রুবেল হোসেনকে।

দল সূত্রে জানা গেছে, সাইফউদ্দিন পিঠের চোটে পড়েন শারজায় শ্রীলংকার বিপক্ষে ম্যাচের দিনই। পরে স্ক্যান রিপোর্টে কোমরের হাড়ে ফাটল ধরা পড়ায় টিম ম্যানেজমেন্ট তাকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয়। কোভিড পরীক্ষার আনুষ্ঠানিকতা শেষ হলেই দেশের বিমান ধরবেন সাইফউদ্দিন।

প্রথম পর্বে স্কটল্যান্ড এবং ওমানের বিপক্ষে ১টি করে উইকেট নিয়েছেন সাইফউদ্দিন। পাপুয়া নিউ গিনির বিপক্ষে নেন ২ উইকেট। ১ উইকেট নিয়েছেন শ্রীলংকার বিপক্ষে সর্বশেষ ম্যাচেও। প্রয়োজনের সময় বল হাতে ব্রেক থ্রু দেওয়ার কাজটা ভালোই করেন এই পেসার। নির্ভরতা দিতে পারেন ব্যাট হাতেও। পাপুয়া নিউ গিনির বিপক্ষে করেছিলেন অপরাজিত ১৯ রান।

তবে এখানেই থামতে হচ্ছে এই পেসার অলরাউন্ডারকে। বিশ্বকাপ যাত্রার মাঝপথেই চোট ছিটকে দিল তাকে।

বিজ্ঞাপন

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

ইনজুরিতে সাইফউদ্দিন টি-টোয়েন্টি বিশ্বকাপ রুবেল হোসেন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর