Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল দক্ষিণ আফ্রিকা

স্পোর্টস ডেস্ক
২ নভেম্বর ২০২১ ১৫:৩৪

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের নিজেদের চতুর্থ ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ। মঙ্গলবার (২ নভেম্বর) প্রোটিয়াদের বিপক্ষে আবু ধাবিতে বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচে টস জিতে বাংলাদেশকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা।

প্রথম রাউন্ডে স্কটল্যান্ড, ওমান, পাপুয়া নিউ গিনির সঙ্গে গ্রুপ-বি’তে ছিল বাংলাদেশ। সেখান থেকে রানারআপ হয়ে সুপার টুয়েলভের গ্রুপ-১ এ জায়গা করে নিয়েছে টাইগাররা। মূল পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ শ্রীলংকার কাছে ৫ উইকেটে হেরে বসে টিম বাংলাদেশ। আর দ্বিতীয় ম্যাচে ইংলিশদের কাছে হারে ৭ উইকেটের ব্যবধানে। আর তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হারে মাত্র ৩ রানে।

বিশ্বকাপে শুরুটা ভালো হয়নি দক্ষিণ আফ্রিকারও। নিজেদের প্রথম ম্যাচে হারলেও পরের দুই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলংকাকে হারিয়েছে তারা।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাইম শেখ, লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, শামীম হোসেন, মাহেদি হাসান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ এবং নাসুম আহমেদ

 দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রেজা হেন্ড্রিকস, রসি ভ্যান ডার ডুসেন, টেম্বা বাভুমা (অধিনায়ক), এইডেন মার্করাম, ডেভিড মিলার, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, কেশভ মহারাজ, অ্যানরিখ নরটিয়ে এবং তাবরিজ শামসি।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন — https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টস টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর