Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শ্রীলংকার রানের পাহাড়


৪ নভেম্বর ২০২১ ২২:৩০

বিশ্বকাপের সেমিফাইনালের দৌড়ে টিকে থাকতে হলে শ্রীলংকার বিপক্ষে জিততেই হবে বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে। এমন সমীকরণে খেলতে নেমে বেশ চাপেই পড়েছে ক্যারিবিয়ানরা। প্রথমে ব্যাটিং করে রানের পাহাড় গড়েছে শ্রীলংকা। নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৮৯ রান তুলেছে লংকানরা।

বিশ্বকাপ থেকে শ্রীলংকার বিদায় নিশ্চিত হয়েছে আগেই। সে হিসেবে কোন চাপ নেই লংকানদের। চাপহীন শ্রীলংকা আজ ব্যাটিং করল মন খুলে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) আবুধাবির জায়েদ স্টেডিয়ামে পাথুম নিশাঙ্কা ও কুশল পেরেরার ব্যাটে শ্রীলংকার শুরুটা হয়েছে দারুণ। কুশল পেরেরার ২২ রানে ফেরার আগে ওপেনিং জুটিতে উঠে ৪২ রান। সেই শুরুটা পরে দারুণভাবে টেনে নিয়ে গেছেন নিশাঙ্কা ও তিনে নামা চারিথ আশালঙ্কা। দ্বিতীয় উইকেট জুটিতে ৯১ রান তোলেন দুজন।

শেষ দিকে অধিনায়ক দাসুন শানাকা ১৪ বলে ২৫ রানের ছড়ো একটা ইনিংস খেললে বড় সংগ্রহ নিশ্চিত হয়েছে শ্রীলংকার। আশালঙ্কা ৪১ বলে ৮টি চার ১টি ছয়ে ৬৮ রান করেছেন। নিশাঙ্কা ৪১ বলে ৫টি চারে ৫১ রান করেছেন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৩৩ রান খরচায় দুটি উইকেট নিয়েছেন আন্দ্রে রাসেল। ডোয়াইন ব্রাভো ৪২ রান খরচায় নিয়েছেন একটি উইকেট।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

টি-টোয়েন্টি বিশ্বকাপ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর