Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লংকান প্রিমিয়ার লিগে ৫ বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক
১১ নভেম্বর ২০২১ ১৩:৫১

শ্রীলংকার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে (এলপিএল) দল পেয়েছেন পাঁচ বাংলাদেশি ক্রিকেটার। দ্বিতীয় আসরের খেলোয়াড় নিলামে বাংলাদেশের পাঁচ খেলোয়াড়কে দলভুক্ত করেছে দুটি দল।

ক্যান্ডি ওয়ারিয়র্সে ডাক পেয়েছেন টাইগার ব্যাটার মোহাম্মদ মিঠুন, বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু এবং পেসার মেহেদি হাসান রানা। অন্যদিকে তাসকিন এহমেদ এবং আল আমিন হোসেন ডাক পেয়েছেন কলম্বো স্টার্সে হয়ে খেলার জন্য।

বিজ্ঞাপন

তবে আসরের শুরু থেকে থাকতে পারবেন না তাসকিন আহমেদ। ডিসেম্বরের ৫ তারিখ শুরু হওয়া এই টুর্নামেন্ট চলবে ২৩ তারিখ পর্যন্ত। তবে এই সময় ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজে ব্যস্ত থাকবেন তাসকিন। এরপর ডিসেম্বরের মাঝামাঝি নিউজিল্যান্ড সফরে যাবে দল। ফলে এ সময় তাসকিনের পাবার সম্ভাবনা কম। তবে বাকিরা বিসিবির কাছ থেকে এনওসি পেতে পারেন।

টুর্নামেন্টের ম্যাচগুলো হবে কলম্বো ও হাম্বানটোটায়। শুরুতে কলম্বোতে টুর্নামেন্টের ২০টি ম্যাচ হবে। এরপর ফাইনাল রাউন্ডের ম্যাচগুলো হবে হাম্বানটোটায়।

এবারের আসরেও টি-টোয়েন্টির বড় তারকাদের উপস্থিতি থাকছে। গল গ্লাডিয়েটরর্সের হয়ে খেলবেন মোহাম্মদ হাফিজ ও মোহাম্মদ আমির। তাসকিনের কলম্বো স্টার্সে খেলবেন ক্রিস গেইল ও মোহাম্মদ ইরফান। ডাম্বুলা জায়ান্টসে খেলবে রাইলি রুশো ও ইমরান তাহির। জাফনা কিংসে খেলবেন ফাফ ডু-প্লেসিস ও শোয়েব মালিক।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন— https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

পাঁচ বাংলাদেশি ক্রিকেটার শ্রীলংকান প্রিমিয়ার লিগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর