Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুশীলন সারল বাংলাদেশ-পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
১৫ নভেম্বর ২০২১ ১৪:৪৭

দুদিন আগে ঢাকায় আসা পাকিস্তান দল সোমবার (১৫ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলায় অনুশীলনে নেমে পড়েছে। তবে এদিন দলের সঙ্গে অনুশীলন করেননি উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। এদিন পাকিস্তানের অনুশীলন শেষে হোম অব ক্রিকেটে আসে বাংলাদেশ দল।

সোমবার সকাল ১০টার দিকে মিরপুরে আসে পাকিস্তান দল। এরপর দুই কোচের সঙ্গে আলাপ সেরে গা গরমের অনুশীলন করে পাকিস্তানি ক্রিকেটাররা। বেশ কিছুক্ষণ ওয়ার্মআপ করার পর শুরু করেন ব্যাটিং–বোলিং অনুশীলন। একসঙ্গে চলে ক্যাচিং ও ফিল্ডিং অনুশীলনও। প্রায় তিন ঘণ্টা ধরে ব্যাটে–বলে নিজেদের ঝালিয়ে নেন শাদাব খান, ফখর জামানরা।

বিজ্ঞাপন

দলের সঙ্গে অনুশীলন করেননি সফরকারিদের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। বিশ্বকাপের সেমিফাইনালে মাঠে নামার আগে জ্বরে আক্রান্ত রিজওয়ান দুই রাত আইসিইউতে ছিলেন। পরে যদিও সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। তবে আজ তার অনুশীলনে না আসার ব্যাপারে শোনা গেছে বিশ্রামে আছেন রিজওয়ান।

এরপর দুপুর সাড়ে ১২টার দিকে হোম অব ক্রিকেটে এসে পৌঁছায় বাংলাদেশ দল। কিছুক্ষণ ওয়ার্মআপ করে ভাগভাগি করে হবোলিং–ব্যাটিংয়ের পাশাপাশি ফিল্ডিং অনুশীলন শুরু করেন মাহমুদউল্লাহরা। এদিন নুরুল হাসান সোহানের সঙ্গে পারভেজ হোসেন ইমনকেও কিপিং অনুশীলন করতে দেখা গেছে। আমিনুল ইসলাম বিপ্লবের সঙ্গে অনুশীলনে যুক্ত হয়েছেন আরেক লেগ স্পিনার জোবায়ের হোসেন লিখনও।

আগামী ১৯ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে। তিন ম্যাচের টি-টোয়েন্টি শেষে দুটি টেস্টও খেলবে পাকিস্তান। তিনটি টি-টোয়েন্টি যথাক্রমে ১৯, ২০ ও ২২ নভেম্বর। এরপর ২৬ নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট ও ৪ ডিসেম্বর শেষ টেস্ট ঢাকায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

অনুশীলন বাংলাদেশ বনাম পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর