Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫০ টাকায় ঢাকা টেস্ট দেখতে পারবেন দর্শকরা


৩ ডিসেম্বর ২০২১ ১০:৫৫

দেশের করোনা পরিস্থিতি সন্তোষজনক হওয়াতে চলতি পাকিস্তান সিরিজ দিয়েই দর্শকদের মাঠে প্রবেশের অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিকে, করোনার নতুন ধরন ওমিক্রন বিভিন্ন দেশে আতঙ্ক ছড়াচ্ছে তবে বাংলাদেশে এর অস্তিত্ব সনাক্ত হয়নি। এতে গ্যালারীতে বসে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ দেখতে অসুবিধা হচ্ছে না দর্শকদের। কাল থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টেও দর্শকদের প্রবেশের অনুমতি দিচ্ছে বিসিবি।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল (৪ নভেম্বর) মাঠে গড়াবে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দ্বিতীয় টেস্ট। এই ম্যাচের টিকিটমূল্য প্রকাশ করেছে বিসিবি। দ্বিতীয় টেস্ট দেখতে গ্যালারীতে প্রবেশের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা।

আজ শুক্রবার (৩ নভেম্বর) সকাল ৯টা থেকে মিরপুর-১০ নম্বরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে টিকিট বিক্রি। চলবে বিকেল ৫টা পর্যন্ত। টিকিট অবশিষ্ট থাকলে পাওয়া যাবে ম্যাচের দিন স্টেডিয়ামের বুথেও।

৫০ টাকায় খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্যালারীতে ঢুকতে হলে প্রাপ্ত বয়স্কদের অবশ্যই করোনা টিকার দুটি ডোজ নেওয়ার সার্টিফিকেট দেখাতে হবে। তবে ১৮ বছরের কম বয়সীদের জন্য সার্টিফিকেট লাগবে না।

উল্লেখ্য, আগেই জানানো হয়েছিল এই সিরিজে ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শককে প্রবেশ করানো হবে গ্যালারীতে।

গ্যালারীতে দর্শক টিকিট বাংলাদেশ-পাকিস্তান সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর