Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশের জন্য সব করতে প্রস্তুত— নিউজিল্যান্ড পৌঁছে তাসকিন


১০ ডিসেম্বর ২০২১ ১৮:৩৫

কঠিন সময়ে কঠিন এক সিরিজ খেলতে নিউজিল্যান্ডে গেছে বাংলাদেশ ক্রিকেট দল। ভ্রমণ ধকল শেষে সাত দিনের রুম কোয়ারান্টাইনে ঢুকে পড়েছে বাংলাদেশি ক্রিকেটাররা। তার আগে তাসকিন আহমেদ বললেন, দেশের জন্য সব করতে প্রস্তুত ক্রিকেটাররা।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভুলে যাওয়ার মতো ক্রিকেটই খেলছে বাংলাদেশ। বিশ্বকাপে আট ম্যাচ খেলে টাইগাররা জিতেছে মাত্র দুটিতে। সেটাও ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে। হারতে হয়েছে স্কটল্যান্ডের বিপক্ষেও। তারপর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট মিলিয়ে টানা পাঁচ ম্যাচ হারল বাংলাদেশ।

এই সিরিজ শেষ হতেই ধরতে হয়েছে নিউজিল্যান্ডের বিমান। সফরে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। নিউজিল্যান্ডের কন্ডিশন বাংলাদেশের জন্য বেশ কঠিন। এদিকে বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স যাচ্ছে-তা। তাছাড়া তামমি ইকবাল, সাকিব আল হাসান খেলছেন না এই সিরিজ। আগেই অবসর নেওয়া মাহমুদউল্লাহ রিয়াদ স্বাভাবিক ভাবেই যাননি সফরে। সম মিলিয়ে মনে করা হচ্ছে এই সিরিজে কঠিন চ্যালেঞ্জের মুখেই পড়তে হবে টাইগারদের।

গত পরশু রাতে নিউজিল্যান্ডের বিমান ধরা বাংলাদেশ দল নিউজিল্যান্ডে পৌঁছেছে আজ সকালে। বিসিবির পাঠানো এক ভিডিওতে বিমানবন্দরের লাউঞ্জে বসে অপেক্ষা করতে দেখা গেল বাংলাদেশি ক্রিকেটারদের।

লাউঞ্জে বসেই তরুণ পেসার তাসকিন আহমেদ ভিডিও বার্তায় বলছিলেন, ‘ঢাকা থেকে আমরা এখন নিউজিল্যান্ডে এসে পৌঁছালাম। অনেক লম্বা ফ্লাইট ছিল। এখন আমাদের কোয়ারেন্টিন শুরু হবে। সবাই সুস্থভাবে পৌঁছেছি। সাত দিন রুম কোয়ারেন্টিন হবে আমাদের এখন। কাজটা কঠিন হলেও দেশের জন্য আমরা সবকিছুই করতে প্রস্তুত। সবাই দোয়া করবেন আমরা যেন নিজেদের সেরাটা দিয়ে ভালো খেলা উপহার দিতে পারি।’

নিউজিল্যান্ডে সাত দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। তারপর কোভিড পরীক্ষায় নেগেটিভ ফল আসার ভিত্তিতে অনুশীলন করবেন ক্রিকেটাররা।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের মাটিতে এখন পর্যন্ত জয় অধরা বাংলাদেশ ক্রিকেট দলের। বাংলাদেশ দল এখন পর্যন্ত নিউজিল্যান্ডে ৩৩ ম্যাচ খেলেছে জিততে পারেনি একটিতেও।

তাসকিন আহমেদ বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর