Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউরোপা লিগে বার্সার প্রতিপক্ষ নাপোলি

স্পোর্টস ডেস্ক
১৩ ডিসেম্বর ২০২১ ১৯:২৭

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ২০২১/২২ মৌসুমের গ্রুপ-ই থেকে তৃতীয় হয়ে ইউরোপা লিগে অবনমন ঘটে বার্সেলোনার। ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দ্বিতীয় সারির প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট উয়েফা ইউরোপা লিগ। শেষবার ২০০৩-২০০৪ মৌসুমে খেলেছিল বার্সেলোনা। এরপর সোনালি যুগের অবসানের পর আবারও ইউরোপা লিগে অবনমন বার্সেলোনার। ঠিক ১৭ বছর পর ইউরোপা লিগে খেলবে বার্সেলোনা। বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ৩-০ গোলের ব্যবধানে হারে বার্সেলোনা, অন্যদিকে বেনফিকা ২-০ গোলে ডায়নামো কিয়েভকে পরাজিত করলে গ্রুপে তিন নম্বরে থেকে শেষ করে বার্সেলোনা। এতেই ইউরোপা লিগে অবনমন নিশ্চিত হয়ে যায় কাতালান ক্লাবটির।

বিজ্ঞাপন

তবে ইউরোপা লিগের মূলপর্বেও খেলা হচ্ছে না বার্সেলোনার। মূলপর্বে খেলার আগে খেলতে হবে নকআউট রাউন্ড প্লে-অফ। এই প্লে-অফেই বার্সেলোনা তাদের প্রতিপক্ষ হিসেবে পেয়েছে নাপোলিকে। ইউরোপা লিগের গ্রুপ-সি থেকে রানারআপ হিসেবে শেষ করা নাপোলিকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে বার্সেলোনা। রাউন্ড অব ১৬’তে খেলার আগে নকআউট প্লে-অফ খেলতে হবে বার্সাকে।

নাপোলিকে হারাতে পারলেই জায়গা মিলবে রাউন্ড অব-১৬’তে জায়গা। বার্সা ছাড়াও এই প্লে-অফে খেলবে বরুশিয়া ডর্টমুন্ড, আটালান্টা, পোর্তো এবং সেভিয়ার মতো ক্লাবগুলো।

দেখে নেওয়া যাক নকআউট প্লে-অফে যে যার মুখোমুখি হবে

সেভিয়া বনাম ডায়নামো জাগরেব

আটালান্টা বনাম অলিম্পিয়াকোস

আরবি লাইপজিগ বনাম রিয়াল সোসিয়েদাদ

বার্সেলোনা বনাম নাপোলি

জেনিত সেইন্ট পিটার্সবার্গ বনাম রিয়াল বেতিস

বরুশিয়া ডর্টমুন্ড বনাম রেঞ্জার্স

শেরিফ তিরাস্পোল বনাম ব্রাগা

এফসি পোর্তো বনাম লাৎজিও

সারাবাংলা/এসএস

২০২১/২২ মৌসুম উয়েফা ইউরোপা লিগ টপ নিউজ বার্সেলোনা বনাম নাপোলি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর