Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালের প্রতি ভালোবাসা থাকলেও পিএসজির হয়ে জিততে মরিয়া রামোস

স্পোর্টস ডেস্ক
১৪ ডিসেম্বর ২০২১ ০৮:২৭

ম্যাচের তখন হয়ত অন্তিম মুহূর্ত। বল নিয়ে করিম বেনজেমা পিএসজির ডি-বক্সে ঢুকে পড়েছেন সামনে কেবলই গোলরক্ষক কিন্তু হুট করে বেনজেমাকে ট্যাকেল করে বল কেড়ে নিলেন সার্জিও রামোস! শুনতে অবাক মনে হলেও এমনটা ঘটতে পারে উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬’র ম্যাচেই। ১৬ বছর রিয়ালে কাটিয়ে চলতি মৌসুমে পিএসজিতে পাড়ি জমিয়েছেন সার্জিও রামোস। আর নিজের প্রথম মৌসুমেই প্রাণের ক্লাব রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবেন তিনি।

বিজ্ঞাপন

রিয়ালের প্রতি সার্জিও রামোসের ভালোবাসার কমতি নেই এক বিন্দুও কিন্তু বর্তমান ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) জন্য জীবন দিতেও পিছপা হবেন না তিনি সেটাও জানিয়ে রাখলেন। সোমবার (১৩ ডিসেম্বর) চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬’র ড্র নিয়ে নাটকীয়তার পর রিয়াল প্রতিপক্ষ হিসেবে পায় পিএসজিকে। এরপরেই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক এবং বর্তমান পিএসজির ডিফেন্ডার সার্জিও রামোস।

বিজ্ঞাপন

নতুন ড্র’তে পিএসজি’কে পেল রিয়াল মাদ্রিদ

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাকে এক সাক্ষাৎকারে রামোস বলেন, ‘সবাই জানে রিয়ালের প্রতি আমার ভালোবাসার কথা। কিন্তু এখন সময় পিএসজিকে রক্ষা করা এবং আমি পরের রাউন্ডে যাওয়ার জন্য পিএসজির হয়ে জীবন দিতেও প্রস্তুত। যদিও আমি রিয়াল ছাড়া অন্য যেকোনো ক্লাবের বিপক্ষে খেলতে বেশি পছন্দ করতাম।’

রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর আর চুক্তি নবায়ন করেননি রামোস। অন্যদিকে রামোসের ওপর বাজি ধরেছিল পিএসজি। ফ্রি ট্রান্সফারে তাকে দলে ভেড়ায় প্যারিসের ক্লাবটি। এরপর ইনজুরি সমস্যার কারণে বেশ কিছু ম্যাচ খেলতে না পারলেও এখন প্রায় নিয়মিতই দলের সঙ্গে আছেন রামোস। সেটাই জানালেন এই সাক্ষাৎকারে।

রামোস বলেন, ‘পিএসজি আমার ওপর ভরসা করেছে। রিয়ালের বিপক্ষে ম্যাচ হলেও পিএসজির জন্য আমি মরতে রাজি আছি।’

রাউন্ড অব-১৬ এর প্রথম লেগে আগামী ১৫ ফেব্রুয়ারি পিএসজির মাঠে খেলবে রিয়াল মাদ্রিদ। আর ফিরতি লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে ৯ মার্চ মুখোমুখি হবে দুই দল।

এর আগে অবশ্য চ্যাম্পিয়নস লিগের প্রথম ড্র কারিগরি ত্রুটির কারণে বাতিল করে উয়েফা। এরপর ঘোষণা দেয় আবারও অনুষ্ঠিত হবে ২০২১/২২ মৌসুমের রাউন্ড অব -১৬’র নতুন ড্র। নতুন ড্র’তে প্যারিস সেইন্ট জার্মেইকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে রিয়াল মাদ্রিদ। আর ম্যানচেস্টার ইউনাইটেড পায় অ্যাটলেটিকো মাদ্রিদকে। প্রথমে অনুষ্ঠিত ড্র’তে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ ছিল বেনফিকা। পিএসজির প্রতিপক্ষ ছিল ম্যানচেস্টার ইউনাইটেড আর অ্যাটেলেটিকো মাদ্রিদ পেয়েছিল বায়ার্ন মিউনিখকে।

সারাবাংলা/এসএস

উয়েফা চ্যাম্পিয়নস লিগ টপ নিউজ রাউন্ড অব ১৬ রিয়াল মাদ্রিদ বনাম পিএসজি সার্জিও রামোস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর