Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ট্রেলিয়ায় খেলতে যাচ্ছে না নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক
১৯ জানুয়ারি ২০২২ ১৪:৪৯

আগামী ২৪ জানুয়ারি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার রঙিন পোশাকের সিরিজ মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু কোয়ারেনটাইন জটিলতার কারণেই দেশটিতে সফর স্থগিত করেছে নিউজিল্যান্ড। এই সিরিজে তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল দুই দলের।

করোনা মহামারির শুরু থেকেই নিউজিল্যান্ড সরকার অনেক কড়া নিয়ম-নীতি মেনে আসছে। বাংলাদেশ দলকেও নিউজিল্যান্ড সফরে গিয়ে সেসব নিয়ম-নীতি মানতে হয়েছে। এবার নিজেদের সেই নিয়মেই আটকাতে চান না কিউই ক্রিকেটাররা। নিউজিল্যান্ড সরকারও ক্রিকেটারদের কোনো ছাড় দিতে রাজি হননি। আপাতত তাই অস্ট্রেলিয়া সফর স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড।

এই সিরিজ স্থগিত হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী নিক হকলি। তিনি বলেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি যে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজটি নির্ধারিত সময়ে হচ্ছে না। আমরা অবশ্যই সিরিজটি পরবর্তীতে আয়োজনের জন্য নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করছি। আমরা নিউজিল্যান্ড ক্রিকেটকে ধন্যবাদ জানাই। কেননা তারা নিজেদের সর্বোচ্চ চেষ্টা করেছে এই সিরিজটি খেলার জন্য। কিন্তু কোয়ারেনটাইন জটিলতার কারণে এই মুহূর্তে তাদের পক্ষে তা সম্ভব হচ্ছে না।’

সারাবাংলা/এসএস

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ করোনাভাইরাস সিরিজ স্থগিত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর