Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠাল খুলনা

স্পোর্টস ডেস্ক
২১ জানুয়ারি ২০২২ ১৮:১৮

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়িয়েছে শুক্রবার (২১ জানুয়ারি)। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে এবারের আসর। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি মিনিস্টার গ্রুপ ঢাকা এবং খুলনা টাইগার্স। এই ম্যাচে টস জিতে মিনিস্টার ঢাকাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে খুলনা টাইগার্স।

খুলনা টাইগার্সের নেতৃত্বে আছেন মুশফিকুর রহিম আর মিনিস্টার ঢাকার নেতৃত্বে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মিনিস্টার গ্রুপ ঢাকার একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, জহুরুল ইসলাম, শুভাগত হোম, আরাফাত সানি, রুবেল হোসেন, এবাদত হোসেন, ইসুরু উদানা, মোহাম্মদ শাহজাদ এবং অ্যান্ড্রিউ রাসেল।

খুলনা টাইগার্সের একাদশ: মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী রাব্বি, থিসারা পেরেরা, শেখ মাহেদি হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দি শুভ, নাভিন উল হক এবং কামরুল ইসলাম রাব্বি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ বিপিএল। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

খুলনা টাইগার্স বনাম মিনিস্টার গ্রুপ ঢাকা টপ নিউজ বাংলাদেশ প্রিমিয়ার লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২ বিপিএল


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সম্পর্কিত খবর